নিজস্ব প্রতিবেদন :  নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম-আপ ম্যাচ খেলতে নেমেই বেকায়দায় ভারত। ওভালে টস জিতে এদিন প্রথমে ব্যাটিং নেওয়ার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। কিউই পেসার ট্রেন্ট বোল্টের বিধ্বংসী স্পেলে ধরাশায়ী ভারতীয় টপ অর্ডার। চার নম্বরে নেমে ডাঁহা ফেল কেএল রাহুল। লড়াই চালিয়ে যাচ্ছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুই ভারতীয় ওপেনার রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান দুজনেই ২ রান করে আউট হলেন। চার নম্বরে নেমে কে এল রাহুল ১০ বলে মাত্র ৬ রান করে আউট হলেন। কিউইদের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম-আপ ম্যাচে নজরে ছিল এই চার নম্বর জায়গা নিয়েই। কেএল রাহুল এবং বিজয় শঙ্কর- প্রাথমিকভাবে এই দুই জনের মধ্যে একজনকে চার নম্বর জায়গার জন্য ভাবা হয়েছিল। কিন্তু শুক্রবার অনুশীলনে হাতে চোট পান বিজয় শঙ্কর। তাই প্রস্তুতি ম্যাচ থেকে ছিটকে যান তিনি। এই ম্যাচে খেলছেন না কেদার যাদবও।


আরও পড়ুন - ইউরোপিয়ান গোল্ডেন সু' জিতে নিলেন লিওনেল মেসি


১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৯ রান তোলে টিম ইন্ডিয়া। ভারতের এই তিনটি উইকেটই নিয়েছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। এরপর কলিন ডি গ্র্যান্ডহোমের বলে ২৪ বলে ১৮ রান করে বোল্ড হলেন বিরাট কোহলিও। ভারতীয় ব্যাটিংয়ের ভরাডুবি বলা চলে প্রথম প্রস্তুতি ম্যাচেই