ওয়েব ডেস্ক: ধরমশালায় টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে যখন অনিশ্চয়তা বাড়ছে তখন এই ম্যাচকে ঘিরে আশার আলো তৈরি হচ্ছে ইডেনে। ধরমশালার এই ম্যাচ নিয়ে চিন্তিত ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও। নিজেদের মধ্যে আলোচনা চালাচ্ছেন বিসিসিআই কর্তারা। যদি শেষ পর্যন্ত ধরমশালায় এই ম্যাচ না হয় তাহলে ইডেনে ভারত-পাক ম্যাচ হতে পারে। কারণ পাক দল বেস ক্যাম্প করছে কলকাতায়।
                               
এদিকে কলকাতা পুলিসের আপত্তিতে সল্টলেকের যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুশীলন করবে না পাকিস্তান দল। অস্ট্রেলিয়া,ওয়েস্টইন্ডিজ দলকে এই মাঠে অনুশীলন করলেও পাক দল অনুশীলন করবে ইডেনে। এমনকী নিরাপত্তা ও টিকিট বিক্রির কথা মাথায় রেখে সিএবি পাকিস্তান-বাংলা দলের প্রস্তুতি ম্যাচটিও করছে ইডেনে।
                                       
ধরমশালায় টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে জটিলতা আরও বাড়ল। হিমাচলপ্রদেশের সরকারের মুখ্যমন্ত্রী স্বরাষ্টমন্ত্রককে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছেন হাইভোল্টেজ এই ম্যাচের জন্য পর্যাপ্ত নিরাপত্তা  নিতে পারবেন না তারা। ধরমশালায় ভারত-পাকিস্তান ম্যাচ করার বিরুদ্ধে কয়েকদিন ধরেই প্রকাশ্যে সরব হয়েছেন হিমাচলের মুখ্যমন্ত্রী। নিজের শহরে ম্যাচ করা নিয়ে সমস্যা হওয়ায় অস্বস্তিতে বোর্ড সচিব অনুরাগ ঠাকুর। তার অভিযোগ পাক বোর্ড ভারতে যে নিরাপত্তার অভাব বোধ করছে বলে দাবি করেছে,তাতে শিলমোহর দিচ্ছে কংগ্রেস।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 ধরমশালায় টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে জটিলতা আরও বাড়ল। হিমাচলপ্রদেশের  মুখ্যমন্ত্রী স্বরাষ্টমন্ত্রককে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছেন হাইভোল্টেজ এই ম্যাচের জন্য পর্যাপ্ত নিরাপত্তা  দিতে পারবেন না তারা। হিমাচল প্রদেশ সরকার চিঠি দিয়েছে প্রধানমন্ত্রী দপ্তরেও। ধরমশালায় ভারত-পাকিস্তান ম্যাচ করার বিরুদ্ধে কয়েকদিন ধরেই প্রকাশ্যে সরব হয়েছেন হিমাচলের মুখ্যমন্ত্রী। তার দাবি ধরমশালায় পাকিস্তানকে খেলতে দিলে ভারতীয় সেনাদের অসন্মান করা হবে ।


নিজের শহরে ম্যাচ করা নিয়ে সমস্যা হওয়ায় অস্বস্তিতে বোর্ড সচিব অনুরাগ ঠাকুর। তার অভিযোগ পাক বোর্ড ভারতে যে নিরাপত্তার অভাব বোধ করছে বলে দাবি করেছে,তাতে শিলমোহর দিচ্ছে কংগ্রেস।