নিজস্ব প্রতিবেদন: প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও দক্ষিণ আফ্রিকার ব্যাটিং বিপর্যয়। বল করতে এসে প্রথম ওভারেই দুই উইকেট তুলে নিলেন কুলদীপ যাদব। মার্করাম ও ডেভিড মিলারের উইকেট নিলেন চায়নাম্যান বোলার।১১৮  রানে ৮ উইকেট পড়েছে দক্ষিণ আফ্রিকা। তার মধ্যে ৭ টি উইকেটই নিয়েছেন কুলদীপ ও যুজবেন্দ্। ৩টি করে উইকেট পেয়েছেন কুলদীপ। বাকি যুজবেন্দ্র চহলের ঝুলিতে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার সেঞ্চুরিয়নে টসে জিতে ফিল্ডিং নেন অধিনায়ক বিরাট কোহলি। বিপজ্জনক হাসিম আমলাকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে প্রথম ধাক্কা দেন ভুবনেশ্বর কুমার। এরপর রিস্ট স্পিনার যুজবেন্দ্র চহলকে সামলাতে গিয়ে ব্যর্থ হন কুইন্টন ডি কক। আর চায়নাম্যান কুলদীপ যাদবের ঘূর্ণি বুঝতেই পারলেন না ডেভিড মিলার ও এডেন মার্করাম। প্রথম ওভারেই ২ উইকেট তুলে নেন কুলদীপ যাদব। অন্যদিকে যুজবেন্দ্র চহলকে সামলাতেও হিমশিম দশা প্রোটিয়াদের।  




ডারবানে বিপর্যয় থেকে শতরান করে দক্ষিণ আফ্রিকাকে টেনে তুলেছিলেন ফাফ ডু প্লেসি। চোটের কারণে তিনি সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন। তার জায়গায় অধিনায়ক হয়েছেন দু'ম্যাচ খেলা মার্করাম। মাত্র ৮ রানেই এদিন  দক্ষিণ আফ্রিকার নতুন অধিনায়কের 'ভবলীলা' সাঙ্গ হয়।


আরও পড়ুন- দু'ম্যাচ খেলা মার্করাম অধিনায়ক করল দক্ষিণ আফ্রিকা