নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় দিনে ১৯৪ রানে দক্ষিণ আফ্রিকাকে অলআউট করার পর চমক দিলেন অধিনায়ক বিরাট কোহলি। মুরলি বিজয়ের সঙ্গে ওপেনিংয়ে পাঠিয়ে দিলেন পার্থিব প্যাটেলকে। তবে কোহলির এই ফাটকা কাজে এল না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রথম ইনিংসে ১৮৭ রানে অলআউট হয় টিম ইন্ডিয়া। দ্বিতীয় দিনে পাল্টা দেন ভারতীয় বোলাররা। ১৯৪ রানে গুটিয়ে যায় প্রোটিয়াবাহিনী। মাত্র ৭ রানের লিড নেন ফাফ ডু প্লেসিরা। দ্বিতীয় ইনিংসে ওয়ান্ডারার্সে সবুজ পিচে ফাটকা খেলেন অধিনায়ক কোহলি। মুরলী বিজয়ের সঙ্গে নামিয়ে দেন পার্থিব প্যাটেলকে। তবে কোহলির পরীক্ষানিরীক্ষা কাজে লাগেনি। ফিল্যান্ডারের গতির সামনে টিকতে পারেননি পার্থিব। মাত্র ১৬ রানেই প্যাভিলিয়নে ফেরেন তিনি।       


 



বলে রাখা ভাল, ব্যাটিংয়ের ধার বাড়াতে পার্থিবের দিকেই সমর্থন ছিল বিরাট কোহলির। ঋদ্ধিমান চোট পাওয়ার পর দলে ঢোকেন তিনি। যদিও টেস্টে একটাও শতরান নেই পার্থিবের। ঋদ্ধির সেখানে তিনটি শতরান। পার্থিবের ব্যাটিং গড়ও আহামরি কিছু নয়। দুটি টেস্ট মিলিয়ে বলার মতো রান করতে ব্যর্থ পার্থিব প্যাটেল। আর উইকেটের পিছনে সাধারণ লেগেছে তাঁকে। সহজ ক্যাচও মিস করেছেন। কিপিংয়ে ঋদ্ধিমান সাহার ধারেকাছে নেই তিনি। ২০০২ সালে টেস্টে অভিষেকের পর আর কত সুযোগ পাবেন এই বাঁ হাতি ব্যাটসম্যান? উঠছে প্রশ্ন।          


আরও পড়ুন- শ্রীলঙ্কার বিরুদ্ধে ১০ উইকেটে হার বাংলাদেশের