নিজস্ব প্রতিবেদন:  শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে প্রথম দিনেই শ্রীলঙ্কার থেকে ৪৯ রানে এগিয়ে গেল বিরাট বাহিনী। মাত্র ৬ রানের জন্য সেঞ্চুরি পেলেন না শিখর ধবন। ৭৩ রানে ক্রিজে রয়েছেন কে এল রাহুল ও ২ রানে ব্যাট করছেন পূজারা। ইডেন টেস্টের চতুর্থ দিনে ১ উইকেট হারিয়ে ভারতের স্কোর ১৭১।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার লাঞ্চের পর ২৯৪ রানে শেষ হয়ে ‌যায় শ্রীলঙ্কার ইনিংস। শনিবার ১৬৫ রান হাতে নিয়ে খেলতে নেমে ভারতের থেকে ১২২ রানে এগিয়ে ‌যাওয়ার পর শ্রীলঙ্কার ইনিংস শেষ হয়ে ‌যায়। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ক্রিজে জমে ‌যান টিম ইন্ডিয়ার দুই ওপেনার শিখর ধবন ও কে এল রাহুল। দিনের শেষ দিকে ৯৪ রানে আউট হয়ে ‌যান শিখর ধবন। তবে দলের আশা জাগিয়ে ক্রিজে রয়েছেন কে এল রাহুল। তাঁর খাতায় এখন ৭৩ রান। অঘটন কিছু না ঘটলে কাল সেঞ্চুরি হয়ে ‌যেতে পারে রাহুলের।


দিনের শেষে ভারতের স্কোর ১ উইকেটে ১৭১ রান। দ্বিতীয় ইনিংসে ভারত ‌যখন ব্যাট করতে নেমেছিল তখন টিম ইন্ডিয়া ১২২ রানে পিছিয়ে ছিল। দিনের শেষে পাল্টা চাপ এসে গেলে শ্রীলঙ্কা শিবিরে। দুই ইনিংস মিলিয়ে তারা এখন ৪৯ রানে পিছিয়ে। প্রথম ইনিংসে শামি ও ভূবনেশ্বর কুমারের দাপটে আজ লাঞ্চের আগেই ভেঙে পড়ে শ্রীলঙ্কার ইনিংস। এবার বল এখন বিরাট বাহিনীর ব্যাটসম্যানদের কোর্টে।


আরও পড়ুন-আধারের তথ্য ফাঁস করেছে কেন্দ্র ও রাজ্যের ২১০ ওয়েবসাইট!