ওয়েব ডেস্ক: টেস্ট সিরিজ আগেই জিতে নিয়েছিল বিরাট কোহলির ভারতীয় দল। আজ থেকে শুরু হয়ে গেল ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি২০ সিরিজ। কিন্তু তার শুরু থেকেই যে ধামাকা চলছে, তাতে বেশ বোঝা যাচ্ছে, যে টি২০-তে ওয়েস্ট ইন্ডিজকে মোটেই টেস্টের চেহারায় পাওয়া যাবে না। এদিন টস জিতে আগে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠিয়েছিলেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আর ক্যারিবিয়ানরা মাত্র ১০ ওভারে তুলে ফেলেছে ১ উইকেটে ১৩২ রান! জনসন চার্লস আউট হওয়ার আগে করে গেলেন ৩৩ বলে ৭৯ রান। লিউয়িস অপরাজিত রয়েছেন ৩০ বলে ৭৫ রান করে। সদ্য ব্যাট করতে নেমেছেন আন্দ্রে রাসেল। তিনি অপরাজিত রয়েছেন ১ রানে। ভারতের হয়ে একটি উইকেট পেয়েছেন সামি। এই প্রতিবেদন লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ১০ ওভার ৪ বলে ১ উইকেটে ১৫৭!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন ডন কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায়


ভারত - ধোনি (অধিনায়ক), অশ্বিন, বিনি, বুমরাহ, শিখর ধাওয়ান, রবীন্দ্র জাদেজা, বিরাট কোহলি, ভুবনেশ্বর কুমার, অমিত মিশ্র, মহম্মদ সামি, অজিঙ্কা রাহানে, লোকেশ রাহুল, রোহিত শর্মা এবং উমেশ যাদব।


ওয়েস্ট ইন্ডিজ - ব্রেথওয়েট (অধিনায়ক), বদ্রী, ডোয়েন ব্রাভো, জনসন চার্লস, ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, লিউয়িস, নারিন, কায়রন পোলার্ড, আন্দ্রে রাসেল, মার্লন স্যামুয়েলস এবং সেন্ডল সিমন্স।