নিজস্ব প্রতিবেদন: সহজেই ম্যাচ জেতার লক্ষ্যে এগোচ্ছিল টিম ইন্ডিয়া। তবে শেষ ওভারে ম্যাচ জমিয়ে দিয়েছিল উইন্ডিজ। তবে মোক্ষম সময়ে স্নায়ুর চাপ সামলে আবারও একটা ম্যাচ বের করে নিল টিম ইন্ডিয়া। সিরিজের তৃতীয় টিটোয়েন্টি ম্যাচ ৬ উইকেটে জিতে উইন্ডিজকে ওয়াইট হোয়াশ করল স্বাগতিকেরা।  
  
টিটোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে লড়াইয়ে ফিরল উইন্ডিজ। তবে ভারতীয় ব্যাটিংকে নাস্তানাবুদ করতে পারলেন না বোলাররা। দুটি ম্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজ পকেটে পুরেছে রোহিত শর্মার দল। তৃতীয় ম্যাচটা ছিল নেহাত নিয়মরক্ষার। সেই ম্যাচেও জয়ে ফিরতে পারল না উইন্ডিজ। ভারত সফরে তাদের প্রাপ্তি একটা একদিনের ম্যাচে জয়।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন শুরুতেই রোহিত শর্মার উইকেট হারায় ভারত। ১৭ রানে প্যাভিলিয়নের পথ ধরেন কেএল রাহুল। তখন মনে হচ্ছিল, ভারত বুঝি বেকায়দায় পড়তে চলেছে। ভারতীয় মিডলঅর্ডার বেশ কয়েকটা ম্যাচেই তাল সামলাতে পারছে না। এদিন ম্যাচের হাল ধরেন শিখর ধবন ও ঋষভ পন্থ। টিটোয়েন্টি সিরিজ থেকে ফর্মে ফেরার ইঙ্গিত দিচ্ছেন শিখর ধবন। এদিন ৬২ বলে করলেন ৯২। অন্যদিকে ঋষভের ব্যাটে এল ৩৮ রানে ৫৮। দুজনের চওড়া ব্যাটের সৌজন্যে ১৮১ রানের লক্ষ্য পেরিয়ে যায় টিম ইন্ডিয়া।
   
এদিন উইন্ডিজ ব্যাটিংকে জমাট লেগেছে। তবে এটাও সত্যিই বুমরাহকে বিশ্রাম দিয়েছিল ভারত। ডারেন ব্র্যাভো করলেন ৩৭ বলে ৪৩। নিকোলাস পুরান করেন ২৫ বলে ৫৩। নির্ধারিত ২০ ওভারে উইন্ডিজ তোলে ১৮১। কিন্তু শক্তিশালী ভারতের বিরুদ্ধে ওই স্কোর যথেষ্ট ছিল না। 


আরও পড়ুন- ভারতের সেরা উইকেটরক্ষক কে? বেছে নিলেন সৌরভ গাঙ্গুলি