ব্যুরো: বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হলেন তারকা স্ট্রাইকার জেজে। প্রথমবার এই পুরস্কার পেলেন মোহনবাগানের এই স্ট্রাইকার। সেরা উদীয়মান ফুটবলার নির্বাচিত হয়েছেন রাউলিন বর্জেস। আরও পড়ুন- আন্দ্রে রাসেলের কালো-গোলাপি ব্যাট নিয়ে দানা বাধল বিতর্ক


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিচারে ভারতের বর্ষসেরা ফুটবলার হলেন জেজে লালপেখলুয়া। বুধবার ফেডারেশনের বার্ষিক সাধারণ সভার পর বর্ষসেরা ফুটবলার হিসেবে জেজের নাম ঘোষণা করা হয়। গত এক বছর ধরে স্বপ্নের ফর্মে রয়েছেন জেজে। দেশের জার্সিতে জিতেছেন সাফ কাপ। মোহনবাগানের হয়ে জিতেছেন ফেড কাপ। চেন্নাইয়ান এফসির হয়ে জিতেছিলেন আইএসএল। মোহনবাগান হোক অথবা জাতীয় দলের জার্সিতে নিয়মিত গোল পেয়েছেন মিজো এই ফুটবলার। তাই জেজের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পাওয়াটা কার্যত প্রত্যাশিতই ছিল। এই পুরস্কার পাওয়ার ফলে আড়াই লক্ষ টাকা ছাড়াও একটি ট্রফি পাবেন জেজে।তিন বছর আগে ফেডারেশনের বিচারে উদীয়মান ফুটবলারের পুরস্কার পেয়েছিলেন জেজে। তিন বছর পর হলেন সেরা ফুটবলারের পুরস্কার। বৃত্ত সম্পূর্ণ করে আপ্লুত তারকা এই স্ট্রাইকার। সেরা ফুটবলারের পুরস্কার তার পরিবারকে উতসর্গ করেছেন জেজে।  


 


সুনীল, বাইচুংদের সঙ্গে এক সারিতে বসতে পেরে উচ্ছ্বসিত বাগানের এই তারকা স্ট্রাইকার।  তারকা স্ট্রাইকারকে অভিনন্দন জানিয়েছেন মোহনবাগান কোচ সঞ্জয় সেন। ইস্টবেঙ্গলে যোগ দিতে আসার আগে পুরস্কার পাচ্ছেন রাউলিন বর্জেসও। ফেডারেশনের বিচারে সেরা উদীয়মান ফুটবলারের পুরস্কার পেলেন গোয়ান এই মিডফিল্ডার।