নিজস্ব প্রতিবেদন: ভারতীয় পেসার মহম্মদ সামির আগুন বোলিং দেখেছে ক্রিকেট বিশ্ব । বাইশ গজে কতটা ভয়ঙ্কর সামি তা হাড়ে হাড়ে টের পেয়েছেন বিশ্বের তামাম ব্যাটসম্যানরা । কিন্তু সেই সামির জীবনেও রয়েছে অন্ধকার । জীবনের অনেকটা সময় এই অন্ধকারের মধ্যে দিয়ে কাটিয়েছেন তিনি ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-করোনা মোকাবিলায় কলকাতায় আরও একটি প্রতিনিধিদল পাঠাচ্ছে কেন্দ্র


শনিবার রোহিত শর্মার সাথে ইনস্টাগ্রামে লাইভ চ্যাট করার সময় সামি জানিয়েছেন সেই কঠিন সময়ে তিনি তিনবার আত্মহত্যা করতে গিয়েছিলেন ।


মহম্মদ সামি জানান,  " ২০১৫ সালে গুরুতর চোট পেয়েছিলাম ।  সেই চোট সারাতে আমার আঠারো মাস সময় লেগে যায় । সেই সময়টা আমি খুব কষ্টের মধ্যে দিয়ে কাটিয়েছি । সেটাই ছিল আমার  জীবনের অন্যতম কষ্টের সময় ।  এরপর কঠোর অনুশীলনের মাধ্যমে ২০১৮ সালে মাঠে ফিরে আসি । এবার অন্য সমস্যায় জড়িয়ে পড়ি । অস্ট্রেলিয়া সফর চলাকালীন স্ত্রী হাসিন জাহান আমার বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ আনে ।আদালত থেকে হুমকি সব মোকাবিলা করতে হয়েছে ।সেই সময় আমি তিনবার আত্মহত্যার কথা ভেবেছিলাম । সেই সময় আমার পরিবার যদি আমার পাশে না থাকত তাহলে  কোন খারাপ পদক্ষেপ নিয়ে ফেলতাম । সব হতাশা কাটিয়ে নতুন করে বাঁচার শক্তি পেয়েছিলাম পরিবারের জন্য  । পরিবারের কাছে আমি কৃতজ্ঞ । "


আরও পড়ুন-দিনহাটায় তৃণমূলের ত্রাণের গাড়ি আটকালো পুলিস; সবটাই নাটক, বললেন বিজেপি সাংসদ


সেই কঠিন সময় পার করে স্বাভাবিক ছন্দে সামি ।  ভারতীয় ক্রিকেটপ্রেমীরা  বিশ্বকাপের বাইশ গজে তার ঝড় দেখার অপেক্ষায় দিন গুনছে ।