নিজস্ব প্রতিবেদন: ধরমশালার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতে সিরিজ পকেটে পুরে নিলেও ভারতীয় দলের চিন্তা কমছে না। কারণ মাথায় গুরুতর চোট পাওয়ার পর ইশান কিষানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে ভর্তি করা হয়েছে হিমাচল প্রদেশের একটি বেসরকারি হাসপাতালে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী ঘটেছিল: ভারতের ইনিংসের চতুর্থ ওভারের ঘটনা। লাহিরু কুমারার প্রথম ওভারের দ্বিতীয় বল সরাসরি গিয়ে লাগে ইশানের হেলমেটে। ১৪৫ থেকে ১৫০ কিমি/ ঘণ্টা বেগে বলটি গিয়ে লাগে তাঁর হেলমেটে। তরুণ উইকেটকিপার-ব্যাটার মাঠে দাঁড়িয়ে থাকলেও তাঁকে দেখেই মনে হচ্ছিল এত জোরে বলের আঘাত হেলমেটে সহ্য করার ফলে কিছুটা বিধ্বস্ত তিনি। তড়িঘড়ি ভারতীয় দলের ফিজিও তাঁকে পরীক্ষা করতে দৌড়ে আসেন। দীর্ঘক্ষণ আর ইনিংস এগিয়ে নিয়ে যেতে পারেননি এই তরুণ। চোট পাওয়ার সময় ইশান ১৪ রানে ক্রিজে ছিলেন। এরপর ব্যক্তিগত ১৬ রানে শনকার হাতে ক্যাচ দিয়ে লাহিরুর বলেই ফিরে যান ইশান।  



ইশানের বর্তমান অবস্থা: শনিবার মাথায় চোট পাওয়ার পর তিনি আউট হয়ে ক্রিজে ফিরলে নিয়ে যাওয়া হয় হিমাচল প্রদেশের একটি বেসরকারি হাসপাতালে। কাংরা একটি হাসপাতালে তিনি ভর্তি আছেন। জেনারেল ওয়ার্ডেই ভর্তি রয়েছেন। তাঁর সিটি স্ক্যান করা হয়েছে এবং তিনি ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন। 


হাসপাতালে ভর্তি শ্রীলঙ্কার ক্রিকেটারও: আঙুলে চোট পেয়ে ওই বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেটার দীনেশ চাণ্ডিমল। বুড়ো আঙুলে চোট পেয়েছেন তিনি। 


আরও পড়ুন: INDvsSL: কোন নতুন নজির গড়লেন অধিনায়ক Rohit Sharma? জানতে পড়ুন


আরও পড়ুন: INDvsSL: সিরিজ জেতার পর Shreyas Iyer, Ravindra Jadeja-কে নিয়ে মুখ খুললেন Rohit Sharma


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)