নিজস্ব প্রতিবেদন : ডনের দেশে টেস্ট সিরিজের সময় ঋষভ পন্থকে নিয়ে অজি অধিনায়ক টিম পেইনের সেই ঠাট্টা যে এভাবে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে যাবে কে তা জানত! মেলবোর্নে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট চলাকালীন পেইন ঋষভ পন্থকে উইকেটের পিছনে দাঁড়িয়ে জিজ্ঞেস করেছিলেন, "তুমি বেবি সিটারের কাজ করতে পারো? তাহলে আমি আমার বাচ্চাদের দেখাশোনা করার জন্য তোমার কাছে রেখে স্ত্রীর সঙ্গে ফিল্ম দেখতে যেতে পারি..."। বাইশ গজের বাগবিতণ্ডা ওখানেই শেষ। মাঠের বাইরে যেন মধুরেণ সমাপয়েত। নতুন বছরের প্রথম দিনে অস্ট্রেলিয়ার প্রাইম মিনিস্টারের বাড়িতে গিয়ে টিম পেইনের এক বাচ্চাকে কোলে তুলে নিয়ে প্রকৃত 'বেবিসিটার' হয়ে দেখান ঋষভ। সেই ছবি ভাইরাল হয়ে পড়ে নেট দুনিয়ায়। তারপর থেকেই ঋষভ পন্থের ডাক নাম যেন হয়ে গিয়েছে বেবিসিটার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - ভালবাসার দিনে বড় জয় ইস্টবেঙ্গলের, গাঢ় হচ্ছে আই লিগ জয়ের গন্ধ


দেশের মাটিতে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের আগে একটি ভিডিও প্রকাশ করেছে সম্প্রচারকরা। সেখানে সেওয়াগকে বেবিসিটার-এর ভূমিকায় দেখা যাচ্ছে। এক দল কচি-কাচাকে সামলাচ্ছেন বীরু। অস্ট্রেলিয়ায় পেন-এর স্লেজিং উল্লেখ করে বীরু বলছেন, আমরা যখন অস্ট্রেলিয়া গিয়েছিলাম, ওরা আমাদের জিজ্ঞেস করেছিল, বেবিসিটিং করতে পারবে? আমরা তখনই বলেছিলাম, সবাই চলে এসো একসঙ্গে, অবশ্যই করব। সেই বেবিসিটিং নিয়ে অস্ট্রেলিয়াকে ঠাট্টা ফিরিয়ে দিয়েছেন সেওয়াগ। সেওয়াগকে আবার পাল্টা দিয়েছেন প্রাক্তন অজি ওপেনার ম্যাথু হেডেন। এবার বেবিসিটারের মুখ্য চরিত্র ঋষভ পন্থ মুখ খুললেন।



সেওয়াগের বিজ্ঞাপনের প্রেক্ষিতে ঋষভ টুইট করে লিখেছেন, "বীরু পাজির থেকেই আমি শিখেছি কীভাবে ভালো ক্রিকেট খেলা যায় আর সঙ্গে বেবিসিটিং-ও। ও সবসময়ই অনুপ্রেরণা যোগায়।"