নিজস্ব প্রতিনিধি- হাতে মাত্র আর কয়েকটা দিন। তার পরই দেশে ক্রিকেট উত্সব শুরু হবে। আইপিএল। ক্রিকেট উত্সবই বটে! শেষবেলায় তাই এখন একটুও সময় নষ্ট করতে চায় না সম্প্রচারকরা। পুরো দমে চলছে প্রচারের কাজ। একের পর এক ফ্র্যাঞ্চাইজিগুলোও প্রচারের কাজে কোনও ফাঁক রাখতে চাইছে না। টি-২০ ক্রিকেটের সব থেকে জনপ্রিয় টুর্নামেন্ট শুরুর আগে এবার উন্মাদনা আরও কিছুটা বাড়ল। আইপিএল ১২-র অ্যান্থেম লঞ্চ করল। আইপিএল অ্যান্থেম-এর সেই ভিডিয়োতে দেখা গিয়েছে টুর্নামেন্টের সব অধিনায়কদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  IND vs AUS:শেষ ওভারে বল করার চ্যালেঞ্জটা মানসিকভাবে নিয়েছিলাম, ম্যাচ জিতিয়ে অকপট বিজয়


২৩ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল। তবে লোকসভা নির্বাচনের দিন-ক্ষণ পাকা না হওয়ায় এখনও টুর্নামেন্টের সম্পূর্ণ সূচি প্রকাশ করতে পারেনি আয়োজকরা। টুর্নামেন্টের প্রথম দু'সপ্তাহের (১৪টি ম্যাচ) সূচি ঘোষণা করা হয়েছে। পরবর্তী সূচি জানানো হবে লোকসভা নির্বাচনের দিন-ক্ষণ ঘোষণা হওয়ার পর । চেন্নাইয়ে হবে উদ্বোধনী ম্যাচ। প্রথম ম্যাচে মুখোমুখি হবে বেঙ্গালুরু ও চেন্নাই। 


আরও পড়ুন-  পর্দায় ধোনির জীবনী আবার! জীবনের এক গোপন কথা ফাঁস করলেন এমএসডি



আইপিএলের অ্যান্থেম নিয়ে ইতিমধ্যে উন্মাদনা ছড়িয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্থানীয় উঠতি ক্রিকেটারদের সঙ্গে প্রতিযোগিতায় মাতবেন ধোনি, কোহলি, দীনেশ কার্তিক, অশ্বিনরা। একটা সময় সেই লড়াই বেশ কঠিন হয়ে উঠবে বিরাটদের জন্য। আর এমন সময়ই হাজির হবেন এম এস ধোনি। তিনি নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে মাত দেবেন স্থানীয় ক্রিকেটারদের। তার পরই স্থানীয় ক্রিকেটাররা এসে দাঁড়াবেন বিরাট-ধোনিদের সামনে। একজন ক্রিকেটার নিজের নাম বলতে চাইবেন। কিন্তু কোহলি তাঁকে থামিয়ে বলে উঠবেন, নাম পরে, আগে গেম দেখাও। জমজমাটি সেই ভিডিয়ো ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে।