নিজস্ব প্রতিবেদন : ইতালিতে দর্শকশূন্য স্টেডিয়ামে হচ্ছে সিরি এ টুর্নামেন্ট। বাতিল কিংবা পিছিয়ে যাওয়ার পথে অলিম্পিক্স। করোনাভাইরাস আতঙ্কের প্রভাব বিশ্বজুড়ে খেলাধুলোর উপর পড়ছে। কিন্তু করোনার প্রভাব পড়বে না আসন্ন আইপিএলে। নির্ধারিত সূচি মেনেই হবে আইপিএল-জানিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্বিঘ্নে আইপিএলের আয়োজন করা নিয়ে সবরকম ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে দাবি করেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি। ESPN ক্রিকইনফোকে সৌরভ বলেন, "আইপিএল অন... বিসিসিআই সমস্ত রকমের প্রতিরোধ এবং প্রতিকারের(করোনাভাইরাস) জন্য প্রস্তুত।" যার জন্য কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে আইপিএল কর্তৃপক্ষ।


আসলে Prevention is better than Cure-এই ফর্মুলাতেই এগোতে চাইছে সৌরভের বোর্ড। কেন্দ্রের নির্দেশিকা সমস্ত ফ্র্যাঞ্চাইজি দলগুলোকে পাঠানো হবে। ক্রিকেটারদের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজি, এয়ারলাইনস, টিম হোটেল, ব্রডকাস্ট ক্রিউ থেকে টুর্নামেন্টের সঙ্গে যুক্ত সকলকেই সতর্ক থাকতে বলা হবে এবং স্বাস্থ্যমন্ত্রকের নির্দেশিকা পাঠানো হবে। সেই সঙ্গে একটি মেডিকেল টিম তৈরি করা হচ্ছে যারা হাসপাতালগুলির সঙ্গে যোগাযোগ রাখছে বলে জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি।


রও পড়ুন - করোনা সংক্রমণের জের, পিছিয়ে গেল ভারত-কাতার ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার ম্যাচ