নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার কুড়ি-বিশের আইপিএলের মেগা ফাইনাল। চারবার আইপিএল জেতা মুম্বইয়ের বিরুদ্ধে জিতে প্রথমবার আইপিএল খেতাব জিততে মরিয়া শ্রেয়স আইয়ারের দিল্লি ক্যাপিটালস। সমস্ত হিসেব পাল্টে ট্রফি না জেতার আক্ষেপ মেটাতে আমিরশাহিতে মরিয়া দিল্লি। অন্যদিকে পঞ্চমবার ট্রফি ঘরে তুলতে তৈরি রোহিত শর্মার দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চোট সারিয়ে আগের দুটো ম্যাচে রান না পেলেও বড় মঞ্চে রোহিত বড় ফ্যাক্টর। কে বা বলতে পারে ফাইনালেই ছন্দ ফিরে পেলেন হিটম্যান! তবে রোহিত একা নন মুম্বইয়ের লম্বা ব্যাটিং লাইনআপ- কুইন্টন ডি'কক, সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড। সেই সঙ্গে দুরন্ত ফর্মে বোলিং করছেন মুম্বইয়ের দুই বিগ-বি। বুমরাহ আর বোল্ট। দিল্লির বিরুদ্ধে শক্তিশালী ব্যাটিং লাইনআপের পাশাপাশি দুই বি ফ্যাক্টরকে কাজে লাগাতে চাইছে কাজে লাগাতে চাইছে মুম্বই শিবির।


অন্যদিকে দিল্লিও দুই পেসারকে দিয়েই মুম্বইয়ের বিরুদ্ধে বাজিমাত করতে মরিয়া। কাগিসো রাবাদা আর এনরিখ নর্টজে টুর্নামেন্টে শুরু থেকেই আগুন ছোটাচ্ছেন এই দুই প্রোটিয়া পেসার। সেইসঙ্গে শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, মার্কোস স্টোইনিস, হেটমায়ারের ব্যাটে ভর করে মুম্বই বধের লক্ষ্যে দিল্লি।


প্রথম কোয়ালিফায়ারের রি-প্লে ফাইনালে। কোয়ালিফায়ারের বদলা মেগা ফাইনালে নিতে তাল ঠুকছেন শ্রেয়স, স্টোইনিসরা। লিগ পর্ব শেষে টুর্নামেন্টের সেরা দুই দলই মুখোমুখি হচ্ছে দুবাইয়ে মহারণে।  


 


আরও পড়ুন - IPL 2020: ইতিহাস বলছে লিপ ইয়ারে নতুন চ্যাম্পিয়ন, এবার কি দিল্লি!