নিজস্ব প্রতিবেদন: আইপিএল ২০২০ সালে এখন পর্যন্ত দশটি ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের লাস্ট বয় চেন্নাই সুপার কিংস। ১৩ বছরের আইপিএল ইতিহাসে এমন শোচনীয় পরিস্থিতি এর আগে কখনও দেখতে হয়নি এমএস ধোনির নেতৃত্বাধীন চেন্নাই শিবিরকে। চলতি আইপিএলের প্লে-অফের লড়াই থেকে কার্যত ছিটকে গিয়েছে ইয়েলো ব্রিগেড। এবার হারতে হারতে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া সিএসকে-র ওপর বড় ধাক্কা। চোটের জন্য আইপিএলের বাকি চার ম্যাচ থেকে ছিটকে গেলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্র্যাভো। দলের সিইও কাশী বিশ্বনাথন তা স্বীকার করে নিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


টুর্নামেন্ট শুরুর আগেই সুরেশ রায়না এবং হরভজন সিং আইপিএল থেকে নাম তুলে নেন। আমিরশাহিতে দুই ক্রিকেটার সহ মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন চেন্নাইয়ের। চোটের জন্য আইপিএল এর শুরুতে বেশ কয়েকটি ম্যাচে খেলেননি ডোয়াইন ব্র্যাভো। এবার গ্রোয়েন ইনজুরির জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন তিনি। সিএসকে সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, "এই আইপিএলে আর কোনও ম্যাচে খেলতে পারবে না ব্র্যাভো। তার গ্রোয়েন ইনজুরি হয়েছে। দু-একদিনের মধ্যেই দুবাই ছেড়ে দেশে উড়ে যাবে সে।"



তবে হরভজন সিং এবং সুরেশ রায়নার অভাবে যে এবার চেন্নাইকে ভুগতে হল সে কথা কিন্তু স্বীকার করে নিলেন কাশী বিশ্বনাথন। শুক্রবার মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে শারজা স্টেডিয়ামে পরের ম্যাচ খেলতে নামবে সিএসকে।



আরও পড়ুন - IPL 2020: শাহরুখের 'লাফাও' মন্ত্রে আজ আরসিবি বধের অঙ্ক কষছে কেকেআর