নিজস্ব প্রতিবেদন : বাইশ গজে যিনি অনুপ্রেরণা, তাঁকেই আউট করলেন আইপিএলের ময়দানে। একবার নয়, দুবার। চেন্নাইয়ের সঙ্গে দু বারের সাক্ষাতে চলতি মরশুমে ধোনিকে আউট করেছেন কেকেআরের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। তামিল স্পিনারের জীবনে এ যেন রূপকথা। কারণ একটা সময় ছিল এই মহেন্দ্র সিং ধোনি মাঠে নামলে টিকিট কেটে সোজা মাঠে হাজির হতেন খেলা দেখতে। সিএসকের বিরুদ্ধে প্রথম ম্যাচে ধোনিকে আউট করে স্বপ্নপূরণ করেছিলেন আগেই। আর বৃহস্পতিবার রাতে দুবাইয়ে ধোনিকে ক্লিন বোল্ড করলেন বরুণ চক্রবর্তী। ম্যাচের পর দেখা গেল সেই বরুণকে টিপস দিচ্ছেন ধোনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বরুণের বলে বোল্ড হলেও নিজের স্পোর্টসম্যান স্পিরিট দেখালেন মাহি। বৃহস্পতিবার ম্যাচের পর বরুণের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা গেল ধোনিকে। দিলেন টিপসও। কলকাতার ডাগআউটের সামনে বরুণের সঙ্গে দাঁড়িয়ে কথা বলেন ধোনি। নিজের অভিজ্ঞতা শেয়ার করে নেন তরুণ স্পিনারের সঙ্গে। আগামী অস্ট্রেলিয়া সফরের জন্য কিছু টিপস দিয়ে রাখলেন মহেন্দ্র সিং ধোনি।


কলকাতা নাইট রাইডার্স এর তরফে ভিডিও ক্যাপশনে লেখা হয়েছে, চিপকের গ্যালারিতে তার প্রশংসা করা থেকে শুরু করে এখন পর্যন্ত বরুণ চক্রবর্তীর রূপকথা চলছে।



ভারতীয় ক্রিকেটে বরুণের বোলিংয়ের অভিজ্ঞতা বলতে তামিলনাড়ু প্রিমিয়ার লিগ আর আইপিএল। ২০১৮ সালে তামিলনাড়ু প্রিমিয়ার লিগে নজর কেড়েছিলেন। গতবছর খেলেছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে মাত্র একটি ম্যাচ। এবার কলকাতায় ধারাবাহিকভাবে ভালো বোলিং করছেন। প্রথম একাদশে নিয়মিত সুযোগ পাচ্ছেন। আমিরশাহি আইপিএলে ধারাবাহিকভাবে ভালো বোলিং করার সুফল পেয়েছেন হাতে নাতে। অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী।


আরও পড়ুন - IPL 2020: অঙ্ক কি কঠিন! কলকাতার প্লে-অফের আকাশে কালো মেঘ...