নিজস্ব প্রতিবেদন: বিশ্বের সেরা দল মুম্বই ইন্ডিয়ানস। বিশ্বের কোনও ফ্র্যাঞ্চাইজি দল মুম্বই ইন্ডিয়ানসের মতো খেলতে পারবে না। সাফ জানিয়ে দিলেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা। আইপিএলের ধারাভাষ্য দিতে এতদিন মুম্বাইতেই ছিলেন তিনি। টিভিতে প্রতিটি ম্যাচ দেখার পাশাপাশি প্রতিটি ম্যাচের কাটাছেঁড়া করেছেন লারা। ত্রিনিদাদের রাজপুত্রের মতে, মুম্বই এক অবিশ্বাস্য দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোনও রকম রাখঢাক না রেখেই লারা বলেন, "প্রায় একই দল ধরে রেখেই সাফল্য পাচ্ছে মুম্বই। ধারাবাহিকতা বজায় রাখতে পেরেছে ক্রিকেটাররাও। আর এটাই পাঁচবার ট্রফি জয়ের রহস্য। শুধু এবার নয়, আমি শুরু থেকে এই মুম্বই ইন্ডিয়ানস দলটাকে দেখে আসছি। সবচেয়ে যে বিষয়টা ভালো লাগে প্রত্যেকটা ডিপার্টমেন্টে এই দলটার একজন করে বিশেষ চরিত্র আছে। যদি শুরুর দিকে সমস্যা হয়, ব্যাটসম্যান আউট হয়ে যায়, তাহলে সূর্যকুমার যাদব কিংবা ইশান কিশান দাঁড়িয়ে গিয়েছে। টিমটাকে ভালো জায়গায় নিয়ে যেতে পেরেছে। তারপর কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়ার মতো বিগ হিটার আছে যারা মুহূর্তেই ম্যাচের রঙ বদলে দিতে পারে। আর বোলিংয়ে পেস অ্যাটাক তো মুম্বাইয়ের সেরা।"


সেইসঙ্গে লারা যোগ করেন,"এই টিমটা এমনই অবিশ্বাস্য ক্রিকেট খেলে যে, আমার মনে হয় বিশ্বের আর কোনও দল এভাবে খেলতে পারবে না। " দিল্লিকে ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল ট্রফি ঘরে তুলেছে মুম্বই ইন্ডিয়ানস।


আরও পড়ুন- দুবাই থেকে দেশে ফিরছেন রোহিত শর্মা! ভারতীয় দলের সঙ্গে সিডনি যাচ্ছেন না 'হিটম্যান'