নিজস্ব প্রতিবেদন: চলতি বছরে আইপিএল(IPL)হওয়ার সম্ভাবনা আরও কমল। নববর্ষের সকালেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী তেসরা মে পর্যন্ত দেশে লকডাউন এর মেয়াদ বাড়িয়েছে।  ফলে অনির্দিষ্টকালের জন্য আপাতত স্থগিত আইপিএল।  ভারতীয় বোর্ড সূত্রের খবর , ৩ মে-এর পর পরিস্থিতি পর্যালোচনা করা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


২৯ মার্চ মেগা টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। করোনার কারণে প্রাথমিকভাবে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হয় আইপিএল। এবার দেশজুড়ে ৩মে পর্যন্ত লকডাউন বাড়ায় বলাই যায় যে চলতি বছরে আইপিএল আয়োজন বিশ বাঁও জলে। বর্তমান পরিস্থিতিতে মে মাসের পর লকডাউন উঠলেও আইপিএলের মতো স্পোর্টিং ইভেন্ট আয়োজন করা বেশ কঠিন।


কয়েকদিন আগেই আইপিএলের ভবিষ্যত্ স্পষ্ট করে দেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তাঁর কথায়, "গোটা দুনিয়ায় এখন কোনও দেশেই প্রায় কোনও ধরনের খেলা আয়োজনের মতো পরিস্থিতি নেই। তাই এবারের মতো IPL ভুলে যাওয়াই ভাল।"



অন্যদিকে আইপিএল না হলে বিপুল ক্ষতির মুখে পড়তে হবে বিসিসিআই আর ফ্র্যাঞ্চাইজিদের।  তাই আইপিএল বাতিলের ঘোষণা করতে পারছেন না বোর্ড কর্তারা। করোনার কারণে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ যদি বাতিল হয়, তাহলে সেই উইন্ডোয় আইপিএল আয়োজনের পরিকল্পনা রয়েছে বিসিসিআই-এর।


আরও পড়ুন - লকডাউনে অনলাইনে লুডো খেলছেন স্মৃতিরা!