নিজস্ব প্রতিবেদন : খারাপ সময় যেন কাটছেই না দেশের প্রিমিয়ার স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলে থাকলেও প্রথম টেস্টে দলে সুযোগ পাননি তিনি। এবার সম্ভবত ২০২০ সালে আইপিএলের দল পঞ্জাবের নেতৃত্ব হারাতে চলেছেন অশ্বিন। পঞ্জাব ফ্র্যাঞ্চাইজি সূত্রে খবর, অশ্বিনকে ছেড়ে দিতে পারে প্রীতির দল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



শেষ দুটো মরশুমে আইপিএলে পঞ্জাবের হয়ে খেলছেন রবিচন্দ্রন অশ্বিন। ২০১৮ সালে নিলানে ৭.৮ কোটি দামে অশ্বিনকে কিনেছিল পঞ্জাব। প্রীতির দলের হয়ে ২৮ ম্যাচ খেলে নিয়েছেন ২৫টি উইকেট। দলকে নেতৃত্ব দিয়ে প্লে-অফে তুলতে না পারার ব্যর্থতাই সঙ্গী হয়েছে অশ্বিনের। তাই পঞ্জাব ফ্র্যাঞ্চাইজি সূত্রে খবর, নেতৃত্ব থেকে অশ্বিনকে অব্যাহতি দেওয়া। একই সঙ্গে আর তাঁকে ধরেও রাখতে চায় না পঞ্জাব ফ্র্যাঞ্চাইজি। সেক্ষেত্রে দিল্লি কিংবা রাজস্থানে যোগ দিতে পারেন আর অশ্বিন।  


আরও পড়ুন- টেস্ট ক্রিকেট বাঁচানো যায় কীভাবে, টোটকা দিলেন সচিন তেন্ডুলকর


সম্ভবত ২০২০ সালের আইপিএলে কেএল রাহুলকে নেতৃত্বভার তুলে দিতে পারে পঞ্জাব। একই সঙ্গে নিউ জিল্যান্ডের মাইক হেসেন কোচের দায়িত্ব ছেড়ে যাওয়ায় নতুন কোচের খোঁজে টিম ম্যানেজমেন্ট। নতুন কোচ হিসেবে জর্জ বেইলি এবং ড্যারেন লেম্যানের সঙ্গে কথা চালাচ্ছে প্রীতির দল।