নিজস্ব প্রতিবেদন:  শারজায় এবিডি ঝড়ে কাত কেকেআর। কামিন্স, রাসেল, নাগরকোটিদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করলেন এবি ডিভিলিয়ার্স। ডিভিলিয়ার্স-বিরাট জুটিতে ভর করে আরসিবি তুলল ২ উইকেট হারিয়ে ১৯৪ রান। নাইটদের সামনে জয়ের জন্য টার্গেট ১৯৫ রানের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



চোট কাটিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নেমে পড়লেন দ্রে রাস। আমিরশাহিতে বল হাতে ক্যারিশমা জারি আন্দ্রে রাসেলের।  ব্যাটে এখনও ঝড় ওঠেনি। আজ কি উঠবে ঝড়? পঞ্জাবের বিরুদ্ধে খেলা কেকেআরের প্রথম একাদশে একটাই বদল। সুনীল নারিনের পরিবর্তে খেলছেন টম ব্যান্টন। শারজায় টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন RCB অধিনায়ক বিরাট কোহলি।  


শুরুটা দুরন্ত করেন দুই আরসিবি ওপেনার দেবদত্ত পাডিক্কল এবং অ্যারোন ফিঞ্চ। ৬৭ রানের ওপেনিং পার্টনারশিপ ভাঙেন আন্দ্রে রাসেল। ৩২ রান করেন পাডিক্কল। ৪৬ রান করেন ফিঞ্চ। এরপর বিরাট কোহলি-এবি ডিভিলিয়ার্স জুটি আরসিবিকে টানতে থাকে। এবি ডিভিলিয়ার্স ৩৩ বলে ৭৩ রানে অপরাজিত থাকেন। ৫টি চার ও ছটি ছক্কায় সাজানো এবিডির ইনিংস। বিরাট কোহলি ৩৩ রানে নট আউট থাকেন। শেষ পর্যন্ত ২ উইকেট হারিয়ে ১৯৪  রান তোলে আরসিবি। নাইটদের হয়ে একটি করে উইকেট নেন আন্দ্রে রাসেল ও প্রসিদ্ধ কৃষ্ণ



আরও পড়ুন - IPL 2020: ফের ফিক্সিং! মুম্বই ইন্ডিয়ানসের টুইট ঘিরে বিতর্ক