নিজস্ব প্রতিবেদন : পর পর দুটো ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে অবশেষে আইপিএলে জয়ে ফিরল ধোনির চেন্নাই সুপার কিংস। সানরাইজার্স হায়দরাবাদকে ২০ রানে হারিয়ে আইপিএলের প্লে-অফে যাওয়ার আশা জিইয়ে রাখল চেন্নাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



১৬৮ রান তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নার (৯), জনি বেয়ারস্টো (২৩), মনীশ পাণ্ডে (৪) দ্রুত ফিরে যান। এরপর কেন উইলিয়ামসন এবং প্রিয়ম গর্গ জুটি ৪০ রান যোগ করলেও প্রিয়ম ১৬ রানে আউট হন। উইলিয়ামসন ৩৯ বলে ৫৭ রান করলেও জেতাতে পারলেন না হায়দরাবাদকে। বিজয় শঙ্কর (১২) এবং রশিদ খান (১৪) চেষ্টা করলেন কিন্তু সেটা যথেষ্ট ছিল না। শার্দুল ঠাকুর, ডোয়াইন ব্র্যাভোদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শেষ পর্যন্ত ম্যাচ জিতে নেয় সিএকে। ২০ ওভারে ৮ উইকেটে ১৪৭ রান তোলে সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ের হয়ে দুটো করে উইকেট নিলেন ডোয়াইন ব্র্যাভো এবং করণ শর্মা।


 


এদিন দুবাইয়ে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ফর্মে থাকা দু প্লেসি রানের খাতা খুলতে পারেননি। তবে স্যাম কুরান ওপেনিংয়ে নেমে ২১ বলে ৩১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। শেন ওয়াটসন (৪২), আম্বাতি রায়াডু (৪১) জুটি চেন্নাইকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেয়। পাঁচ নম্বরে নেমে ধোনি ১৩ বলে করলেন ২১ রান। ১০ বলে ২৫ রানে অপরাজিত থাকেন রবীন্দ্র জাদেজা। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৬৭ রান তোলে সিএসকে।  দুটি করে উইকেট নেন সন্দীপ শর্মা, খলিল আহমেদ এবং এন নটরাজন।



আরও পড়ুন - IPL 2020: ধোনির খেলাতে বয়সের ছাপ পড়েছে বলে মনে করেন কিরমানি