নিজস্ব প্রতিবেদন: মুম্বইতে চলে এলেন কাগিসো রাবাদা (Kagiso Rabada) ও অ্যানরিচ নোকিয়া (Anrich Nortje)। কিন্তু দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) প্রথম ম্যাচে এই দুই পেসারের সার্ভিস পাচ্ছে না! কোভিড (Covid-19) বিধি মেনে দক্ষিণ আফ্রিকার দুই তারকা ফাস্টবোলারকে বাধ্যতামূলক সাত দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। আগামী ১০ এপ্রিল ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করবে ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি। রাবাদা-নোকিয়া নিভূতবাসে থাকবেন বলেই ওয়াংখেড়েতে নামতে পারবেন না। ট্যুইট করেই দিল্লি সেই খবর জানিয়ে দিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত মরসুমে রাবাদা-নোকিয়া দু'জনেই ছিলেন দুরন্ত ফর্মে। দিল্লিকে ফাইনালে তোলার নেপথ্যের অন্যতম কারিগর ছিলেন তাঁরা। রাবাদা পার্পল ক্যাপ পেয়েছিলেন টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হয়ে। ১৭ ম্যাচে ৩০ উইকেট পান তিনি। অন্যদিকে নোকিয়া প্রথমবার আইপিএল খেলতে নেমেই চমকে দিয়েছিলেন। ১৬ ম্যাচে ২২ উইকেট তুলে নেন তিনি।



শ্রেয়স আয়ারের (Shreyas Iyer) অনুপস্থিতিতে এবার দিল্লির দায়িত্ব পন্থের কাঁধে। আর আইপিএলের প্রথম ম্যাচেই পন্থ নামবেন তাঁর স্বঘোষিত গুরু এমএস ধোনির বিরুদ্ধে।পন্থ প্রথমবার ক্যাপ্টেনসির গুরুদায়িত্ব পেয়েছেন। নিজের সেরাটা দিতে মরিয়া তিনি। পন্থ বলছেন, "অধিনায়ক হিসাবে আমার প্রথম ম্যাচ মাহি ভাইয়ের বিরুদ্ধে। আমার কাছে এটা দুর্দান্ত অভিজ্ঞতা হতে চলেছে। আমি মাহি ভাইয়ের থেকে অনেক কিছু শিখেছি। প্লেয়ার হিসাবে নিজেরও অভিজ্ঞতা রয়েছে। এমএস ধোনির থেকে পাওয়া শিক্ষা আর নিজের অভিজ্ঞতায় ভর করে সিএসকে-র বিরুদ্ধে অন্য কিছু করার চেষ্টা করব।"