নিজস্ব প্রতিনিধি: রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) পর এবার দেশের করোনা (COVID-19) যুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। কোমর বেঁধেই মাঠে নামেছে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং। অক্সিজেন সরবারহ থেকে অর্থনৈতিক সমর্থন, সবটাই করবে আরসিবি। এখানেই শেষ নয়, বিরাট বাহিনী তাঁদের পরের ম্যাচে বিশেষ নীল জার্সি পরে মাঠে নামছেন। দেশ জুড়ে ফ্রন্টলাইন যোদ্ধাদের সম্মানার্থে এমন সিদ্ধান্ত বিরাটদের। এই বিশেষ নীল জার্সিতে দলের সকল ক্রিকেটাররা সই করবেন। সেই জার্সি উঠবে নিলামে। নিলাম থেকে সংগৃহীত অর্থ আরসিবি দেশের স্বাস্থ্য পরিকাঠামো উন্নয়নের জন্য ব্যবহার করবে। 
 
রবিবার আরসিবি একটি ভিডিও টুইট করেছে। সেখানে কোহলি বলছেন, " এই পরিস্থিতিতে আরসিবি গুরুত্বপূর্ণ দিকগুলো চিহ্ণিত করেছে। স্বাস্থ্য পরিকাঠামোয় অবিলম্বে সাহায্য প্রয়োজন। অক্সিজেন সরবরাহ থেকে অর্থনৈতিক সমর্থন, সবটাই আমরা করব। আরসিবি একটি বিশেষ নীল জার্সি পরবে আসন্ন ম্যাচগুলিতে। ম্যাচ কিটেও থাকবে বার্তা। ফ্রন্টলাইন কর্মীরা গত বছরের অধিকাংশ সময়টা পিপিই কিট পরে মহামারির সঙ্গে লড়াই করেছেন। তাঁদের আমরা বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন করছি। সকল প্লেয়ারদের সই করা জার্সি আমরা নিলাম করে অর্থনৈতিক সাহায্য করব স্বাস্থ্য পরিকাঠামো উন্নয়নের জন্য।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: COVID-19: করোনা যুদ্ধে রণাঙ্গনে Pandya পরিবার, দেশের প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিচ্ছেন অক্সিজেন কনসেনট্রেটর





এর আগে রাজস্থান রয়্যালস ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট-এর (BAT) সঙ্গে জুটি বেঁধে ১ মিলিয়ন মার্কিন ডলার অনুদাল দিয়েছিল। ভারতীয় মুদ্রায় যার মূল্য ৭.৫ কোটি টাকা। আইপিএলের (IPL 2021) প্রথম দল হিসাবে করোনা যুদ্ধে এভাবে এগিয়ে এসেছিল সঞ্জু স্যামসন অ্যান্ড কোং। তারা জানিয়েছিল যে, দলের মালিক থেকে প্লেয়ার ও ম্যানেজমেন্ট সকলেই এই অনুদানে অবদান রেখেছেন।