নিজস্ব প্রতিবেদন: জাতীয় দলের জার্সি কয়েকটা দিনের জন্য দূরে রাখার পালা। এবার ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে তুলে নেবেন বিরাট কোহলি (Virat Kohli)। আইপিএল খেলতে লন্ডন থেকে দুবাইয়ে পৌঁছে গেলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ক্যাপ্টেন বিরাট কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহম্মদ সিরাজকে সঙ্গে নিয়েই মরুশহরে পা রাখলেন কিং কোহলি। ভারত-ইংল্যান্ড টেস্ট এখন অতীত। কোহলির সামনে মিশন আইপিএল (IPL 2021) । আরসিবি টুইট করেই কোহলি ও সিরাজের আগমনী বার্তা জানিয়ে দিল ফ্যানেদের।


আরও পড়ুন: MS Dhoni: 'ভক্তের ভগবান' ধোনি, মরুদেশেও অনুরাগীদের আবেগ বিস্ফোরণ



চলতি মরসুমে কোহলি অ্যান্ড কোং ছিল দুরন্ত ফর্মে। ৭ ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল রেড আর্মি। অনেকেই মনে করেছিল এবার সম্ভবত প্রথমবারের মতো আইপিএল ট্রফি স্পর্শ করতে চলেছে আরসিবি। এই মুহূর্তে লিগ তালিকায় তিনে কোহলিরা। দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংসের পরেই আরসিবি। এখন দেখার আইপিএলের দ্বিতীয় পর্বে কোহলিরা কী ফুল ফোটাতে পারেন! আগামী ২০ অক্টোবর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে মুখোমুখি আরসিবি। দেখার কোহলিরা জয় ছিনিয়ে আনতে পারেন কি না!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)