জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ৬ উইকেটে হারতে আরও বেকায়দায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গত ম্যাচে রান পাননি বিরাট কোহলি (Virat Kohli)। ফলে সোশ্যাল মিডিয়ায় মোটিভেশনাল মেসেজ পোস্ট করলেন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হারের পরই বিরাট পোস্ট করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিরাট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, 'প্রতিযোগিতার কথা সব সময়েই মাথায় রয়েছে। কিন্তু বাস্তব হল, লড়াইটা শুধু তোমার সঙ্গে তোমারই। লড়াইটা দিনের শেষে নিজেরই।' চলতি আইপিএল-এ আরসিবি-র হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক কোহলি। ফ্যাফ ডু প্লেসির পরই রয়েছেন বিরাট। ১০ ম্যাচে তাঁর সংগ্রহ ৪২০ রান। গড় ৪২। কিন্তু এতে লাভ হচ্ছে কোথায়! 



আরও পড়ুন: 


আরও পড়ুন: 


এই জয়ের পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্স ১১ ম্যাচে ১২ পয়েন্ট সংগ্রহ করেছে এবং দল পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে এসেছে। অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১১ ম্যাচে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে রয়েছে। আপাতত যা পরিস্থিতি, তাতে ডু প্লেসির দলের সামনে প্লে-অফের রাস্তাটা বেশ কঠিন হয়ে গিয়েছে। এবার প্রশ্ন উঠতে শুরু করেছে যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আদৌ ২০২৩ আইপিএল টুর্নামেন্টে শেষ চারে জায়গা করে নিতে পারবে?


আসলে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নামার আগে আরসিবি ব্রিগেডের ঝুলিতে ১০ পয়েন্ট ছিল। এই পরিস্থিতিতে শেষ চারটে ম্যাচ জিততে পারলেই তারা ১৮ পয়েন্ট পৌঁছে যেত। আপাতত আরসিবি-র ১৮ পয়েন্ট পৌঁছানো অসম্ভব হয়ে গিয়েছে। কারণ এই দলটা সবথেকে বেশি ১৬ পয়েন্টই সংগ্রহ করত পারবে। অন্য়দিকে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকে গুজরাত টাইটান্সের দখলেও আপাতত ১৬ পয়েন্ট রয়েছে। প্লে অফে জায়গা তৈরি করার জন্য গুজরাতকে বাকী তিনটে ম্যাচ জিততে হবে।  


অন্যদিকে চেন্নাই সুপার কিংস ১১ ম্যাচে ১৩ পয়েন্ট সংগ্রহ করেছেন। বাকী তিনটে ম্যাচ জিততে পারলে তারা ১৯ পয়েন্টে পৌঁছে যাবে। ফলে তারা প্রথম চারে নিজেদের জায়গা পাকা করে ফেলতে পারবে। রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স এবং পঞ্জাব কিংস, এই তিনটে দলই আপাতত ১০ পয়েন্টে রয়েছে। যদিও তারা ১১টি ম্যাচ খেলে ফেলেছে। সেকারণে তারা সবথেকে বেশি ১৬ পয়েন্টে পৌঁছতে পারবে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)