জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি ক্রিকেট বিশ্বকে চমকে দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন ব্য়াটিং অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan)। নিজের অষ্টম বিবাহবার্ষিকীতে স্ত্রী সাফা বেগের (Safa Baig) মুখ দেখালেন সকলকে। বিগত আট বছরে ইরফান তাঁর আর সাফার একাধিক ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন। কিন্তু কখনই স্ত্রীর মুখ তিনি প্রকাশ্য়ে আনেনি। সাফার মুখ বরাবর ঢাকা থেকেছে হিজাবে। সাফার রূপের ছটায় চমকে গিয়েছেন ফ্য়ানরা। তাঁদের মতে সাফা ঠিক যেন ডানা কাটা পরী! সাফাকে দেখার পরেই অনেকের মনে প্রশ্ন জেগেছে যে, সাফার আসল পরিচয় কী? কী করেন ইরফানঘরনী। এই প্রতিবেদনে রইল সাফার পুরো বায়োডেটা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'ছবিতে স্ত্রীর মুখ কেন ঝাপসা করলেন?'  


 ১) সাফা ১৯৯৪ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন সৌদি আরবের ধনী ব্য়বসায়ী পরিবারে। মির্জা ফারুক বেগের কন্য়া তিনি।


২) জেদ্দার ইন্টারন্য়াশনাল ইন্ডিয়ানে স্কুলে সাফার পড়াশোনা।


৩) শৈল্পিক মনের বিকাশ নেইল পেন্টিং দিয়েই, তবে সাফা মডেলিংয়েও তুলে দিয়েছিলেন ঝড়।


৪) রক্ষণশীল পরিবারের মেয়ে হয়েও সাফা মডেলিংয়ে নিজের জায়গা করে নেন। মরুদেশের একাধিক ম্য়াগাজিনের প্রচ্ছদে দেখা গিয়েছে তাঁকে।


৫) দুই বছর প্রাইভেট কোর্টশিপে থাকার পর সাফার সঙ্গে ইরফানের বিয়ে হয় ২০১৬ সালের ৩ ফেব্রুয়ারি।


৬) ইরফান-সাফা এই মুহূর্তে দুই সন্তানের বাবা-মা। ইরফান ও সুলেমানকে নিয়ে সুখী পরিবার ইরফানদের।




আরও পড়ুন:  বিরুষ্কার কোলে আসছে দ্বিতীয় সন্তান! নিশ্চিত করলেন প্রিয় বন্ধু...


দু'দিন আগে ইরফার তাঁর জীবনে সাফার গুরুত্ব বোঝাতে গিয়ে বলেন, ' সীমাহীন ভূমিকা ধরা দেয় এক আত্মা। সে মুড বুস্টার, কমেডিয়ান, ট্রাবলমেকার, ধারাবাহিক সঙ্গী, বন্ধু এবং আমার সন্তানদের মা। আট বছরের এই অসাধারণ যাত্রা আমি উপভোগ করেছি। শুভ বিবাহবার্ষিকী।' আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় পাঠান। সমাজের চর্চিত ইস্যু নিয়েও কথা বলতে তিনি দু'বার ভাবেন না। বছর দুয়েক আগে এক অনুগামী ইরফানকে জিজ্ঞাসা করেছিলেন যে, কেন তিনি তাঁর স্ত্রীর মুখ দেখান না প্রকাশ্য়ে? যার উত্তরে পাঠান বলেছিলেন যে, সাফার নিজের ইচ্ছাতেই এমনটা হয়। এর সঙ্গেই ইরফান জুড়ে দেন যে, সাফা নিজের ইচ্ছাতেই মুখ ঢেকে ছবি তোলান। আমি সাফার বন্ধু ওর প্রভু নই। 


 



 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)