এটিকে মোহনবাগান–২ (লিস্টন, মনবীর)
বেঙ্গালুরু এফসি–০


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজস্ব প্রতিবেদন: গত দুই ম্যাচ ড্র করার পর অবশেষে এল স্বস্তি। লিস্টন কোলাসোর ওই বাঁক খাওয়ানো ফ্রি কিক ও মনবীর সিংয়ের গোলের জন্য বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে জিতল এটিকে মোহনবাগান। একইসঙ্গে এই জয়ের ফলে লিগ শীর্ষে যাওয়ার আশা জিইয়ে রাখল সবুজ-মেরুন শিবির। স্বভাবতই হাসি ফুটে উঠল হেড কোচ জুয়ান ফেরান্দোর মুখে। 


৮৫ মিনিটে বেঙ্গালুরুর ডিফেন্সের ভুলে পঞ্জাব তনয় মনবীর বল পেয়ে গোল করেন। লিস্টন ও মনবীরের গোল এনে দিল কাঙ্খিত তিন পয়েন্ট। আগের দুটো ম্যাচে ড্র করে নিজেদের অবস্থা নিজেরাই কঠিন করে ফেলেছিল এটিকে  মোহনবাগান। লিগ তালিকায় শীর্ষে থাকতে পারবে কিনা, তা নিয়ে তৈরি হয়েছিল সংশয়ে। রবিবার এটিকে মোহনবাগান ২-০ গোলে বেঙ্গালুরুকে হারানোর ফলে আবার শীর্ষে পৌঁছনোর দৌড়ে থেকে গেল সবুজ-মেরুন ব্রিগেড।  



৪৫ মিনিটে এটিকে মোহনবাগানকে এগিয়ে দিয়েছিলেন লিস্টন। দ্বিতীয়ার্ধে আরও গোল করতে পারতেন তিনি। হেলায় সুযোগ না হারালে এটিকে মোহনবাগানের জয়ের ব্যবধান বাড়তেই পারত। দ্বিতীয়ার্ধের শুরুর  দিকে জনি কাউকোর ডিফেন্স চেরা পাস ধরে লিস্টন কোলাসোর হালকা পুশ বেঙ্গালুরু গোলকিপারকে পরাস্ত করলেও তা পোস্টে লেগে ফিরে আসে। এর ঠিক পরের মুহূর্তেই ডান দিক থেকে মনবীর সিংয়ের গড়ানে সেন্টার বিপদের গন্ধ বয়ে এনেছিল বেঙ্গালুরুর রক্ষণে। উদান্ত সিং নেমে এসে বিপন্মুক্ত করেন। 


কোভিড ও চোট আঘাতের সমস্যায় জর্জরিত ছিল সবুজ-মেরুন। গত ম্যাচে লাল কার্ড দেখেছিলেন রয় কৃষ্ণা। কৃষ্ণ। তবুও কাঙ্খিত তিনটি পয়েন্ট পেতে একেবারেই অসুবিধা হয়নি। সুনীল ছেত্রীও নিজের চেনা ছন্দে খেলতে পারেননি। ফলে ম্যাচ জিতে মাঠ ছাড়ল এটিকে মোহনবাগান। 


আরও পড়ুন: Ranji Trophy: দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে নক আউটে লড়াকু বাংলা


আরও পড়ুন: Ranji Trophy: রোমহর্ষক ম্যাচের টার্নিং পয়েন্ট থেকে Manoj Tiwary-র ব্যর্থতা, কাটাছেড়ায় Arun Lal, Saurasish


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)