নিজস্ব প্রতিবেদন: ২০২১-২২ মরসুমের আইএসএলের (Hero ISL 2021-22) সূচি ঘোষণা করে দিল ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (এফএসডিএল)। সোমবার টুইট করে প্রথম ১১ রাউন্ডের সূচি প্রকাশ করা হল। আগামী ২৭ নভেম্বর মরসুমের প্রথম কলকাতা ডার্বিতে মুখোমুখি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) ও এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফের একবার গোয়ার তিন আইকনিক স্টেডিয়ামেই (ফতোর্দার জওহরলাল নেহেরু স্টেডিয়াম, বাম্বোলিনের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়াম ও ভাস্কোর তিলক ময়দান স্টেডিয়াম) হবে আইএসএল। আগামী ১৯ নভেম্বর থেকে ৯ জানুয়ারি পর্যন্ত মোট ১১৫টি ম্যাচের সূচি প্রকাশিত হয়েছে। বাকি ৫৫ টি ম্যাচেক সূচি ডিসেম্বরে জানানো হবে।


আরও পড়ুন: Novak Djokovic: তোয়ালেতে মুখ লুকিয়ে কাঁদছেন জকোভিচ! যে দৃশ্য ভাবা যায় না



২০ নভেম্বর আইএসএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের রানার্স এটিকে মোহনবাগান ও কেরল ব্লাস্টার্স। ২১ নভেম্বর গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি-র লিগ অভিষেক নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে। নিয়মিত ম্য়াচগুলি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট থেকে। শনিবারের ডাবল হেডার শুরু হবে রাত ৯টা ৩০ মিনিট থেকে। করোনা আবহে দর্শক শূন্য অর্থাৎ ক্লোজড ডোর টুর্নামেন্ট হবে এবারও।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee "24 Ghanta App)