নিজস্ব প্রতিবেদন: তীরে এসে ডুবল তরী! আইএসএলে গ্রুপ লিগের শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির কাছে হেরে গেল মোহনবাগান। অধরা থেকে গেল এএফসি চ্যাম্পিয়ন লিগের খেলার স্বপ্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগের ম্যাচে হায়দরাবাদের সঙ্গে ড্র। মুম্বই ম্যাচটি ফাইনাল ছিল হাবাস ব্রিগেডের কাছে। কিন্তু গোটা টুর্নামেন্ট দুরন্ত ছন্দে থেকেও কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়লেন রয় কৃষ্ণারা। উল্টো দিকে আগের ম্যাচে ওড়িশা ৬ গোলে হারানো মুম্বই দলের ফুটবলারা ধরা দিলেন সেই একই ছন্দে। তাঁদের শরীরী ভাষায় জয়ে খিদে ছিল স্পষ্ট। চ্যাম্পিয়ন লিগে ছাড়পত্রের জন্য ড্র-ই যথেষ্ট। এই ভাবনাই কি মোহনবাগানের জন্য কাল হল?


 



 


এদিন মুম্বই-র বিরুদ্ধ ম্যাচে দলে বেশ কয়েকটি পরিবর্তন করেছিলেন হাবাস। জেভিয়ার হার্নান্ডেজের পরিবর্তে প্রথম একাদশে ছিলেন প্রণয় হালদার। আর সাসপেনশনে থাকা শুভাশিস বসুর বদলে নামানো হয় মার্সেলিনহোকে। যদিও মুম্বই-র ফুটবলাররা ম্যাচের শুরু থেকেই ছিলেন আক্রমণাত্মক মেজাজে। তার ফলও মেলে হাতনাতে। মাত্র ৭ মিনিটেই অনবদ্য গোল করে দলকে এগিয়ে দেন ফল। প্রথমার্থেই মুম্বইয়ের হয়ে ফের ব্যবধান বাড়ান ওগবেচে। দ্বিতীয়ার্ধে আর গোল না খেলেও, সেটপিস থেকে বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করেন মোহনবাগান ফুটবলার। দুদলই অনেক আগে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে। তবে মোহনবাগানকে হারিয়ে এএফসি চ্যাম্পিয়ন খেলার ছাড়পত্র মুম্বই।