জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের এই গ্ল্য়ামারস জমকালো দুনিয়ায় স্টারডম আলাদাই কথা বলে। জন্ম দেয় অহংকারের। সেখানে শ্রীদেবীকন্য়া অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) তার বিনম্র আচরণে বাকিদের থেকে কোথাও নিজেকে আলাদা করেছেন। ২৭ বছরের সুন্দরী উঠতি বলি নায়িকা এখন ব্য়স্ত তাঁর আসন্ন স্পোর্টস ড্রামা 'মিস্টার অ্য়ান্ড মিসেস মাহি' নিয়ে। যেখানে জাহ্ণবীর বিপরীতে দুরন্ত অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao)। মিস্টার অ্য়ান্ড মিসেস মাহি' মজেছেন কিংবদন্তি এমএস ধোনির ( Mahendra Singh Dhoni) ব্য়ক্তিত্বে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Team India's New Coach Hunt: অনুরোধেও রাহুলের 'না'! মুখ ফেরালেন লক্ষ্মণও! ?


সিনেমার প্রচার সংক্রান্ত এক ইভেন্টে এসে জাহ্ণবী বুঝিয়ে দিলেন তিনি ধোনিতেই দিয়েছেন ডুব। কথার ফাঁকে বলেন, 'আমি বিশ্বাস করি, শুধু আমিই না, এই ঘরে উপস্থিত সবাই মহেন্দ্র সিং ধোনি স্যারের বিশাল ভক্ত। তাঁর দ্যুতিই আপনাকে পাগল করে দেবে। কয়েকদিন আগেই আমি তাঁর সঙ্গে একটি অনুষ্ঠানে ছিলাম। আমি তাঁকে ঘুরতে দেখেছিলাম। আমি অনুভব করি যে, তিনি হাঁটছিলেন না, গ্লাইড করছিলেন না। আমি 'মিস্টার অ্য়ান্ড মিসেস মাহি' সিনেমাটি ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষী ধোনিকে দেখাতে চাই। কিন্তু তিনি তো খুবই ব্য়স্ত। তবে চাইব তাঁর কাছে পৌঁছতে মিডিয়া আমাকে সাহায্য় করবে। সাক্ষীর সুরে গলা মিলিয়ে রাজকুমার বলেন, 'সারা বিশ্ব মাহি স্যরের বিশাল ভক্ত। আমরা সত্যিই তাঁর গুণমুগ্ধ, তাঁকে আমরা ভালোবাসি।'


'মিস্টার অ্য়ান্ড মিসেস মাহি'র গল্প কিন্তু ধোনিকে নিয়ে নয়। তবে এই গল্পে রয়েছে পরিচালক শরন শর্মার গভীর ধোনি প্রেমের বোধ। সিনেমায় রাজকুমারের নাম মহেন্দ্র। তিনি এক ব্যর্থ ক্রিকেটার। মহিমা ওরফে জাহ্ণবী পেশায় ডাক্তার। তাঁদের অ্যারেঞ্জ ম্য়ারেজ। দু'জনেরই ডাকনাম মাহি। তাঁরা একসঙ্গে মিস্টার এবং মিসেস মাহি বলে পরিচিত হন। দু'জনে দ্রুত আবিষ্কার করেন যে, ক্রিকেটের প্রতি তাঁদের অসম্ভব ভালোবাসা। এই খেলা নিয়ে দু'জনেই পাগল। মহেন্দ্র তাঁর স্ত্রীর মধ্যে লুকিয়ে থাকা ক্রিকেটীয় প্রতিভা খুঁজে পান এবং তাঁর ক্রিকেটার হওয়ার স্বপ্ন পূরণ করেন কোচিং করিয়ে।


আরও পড়ুন: Sunil Chhetri Retirement: ফুটবল-রবি আজ অস্তাচলে, ফিরে দেখা সুনীলের জমকালো জার্নি


 


 



 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)