নিজস্ব প্রতিবেদন : নতুন ক্লাব জুভেন্তাসের জার্সি গায়ে প্রথম গোল পেতে মাত্র ৮ মিনিট লেগেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। জুভের জার্সি গায়ে ঝলক দেখাতে শুরু করে দিয়েছেন সিআর সেভেন। সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সঙ্গে নিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিততে জুভেন্তাস এখন আরও বেশি প্রতিজ্ঞাবদ্ধ বলে মনে করেন কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন -  জুভেন্তাসের জার্সিতে মাঠে নেমেই গোল রোনাল্ডোর, দেখুন ভিডিও


রিয়াল মাদ্রিদের হয়ে নয় বছরের ক্যারিয়ারে দাঁড়ি টেনে গত মাসেই ১১ কোটি ২০ লক্ষ ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্তাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়ালের হয়ে গত পাঁচ মরশুমে চারবার চ্যাম্পিয়ন্স লিগ জেতেন রোনাল্ডো। এর মধ্যে ২০১৭ সালের ফাইনালে জুভেন্তাসের বিরুদ্ধে ৪-১ গোলে জেতে রিয়াল। সেবার ফাইনালে জোড়া গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিন মরশুমের মধ্যে সেটি ছিল ইউরোপ সেরার প্রতিযোগিতায় জুভেন্তাসের দ্বিতীয় ফাইনাল। ২০১৫ সালের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে আর এক স্প্যানিশ দল বার্সেলোনার কাছে ৩-১ গোলে হেরেছিল জুভেন্তাস।


আরও পড়ুন - স্প্যানিশ সুপার কাপ জয় দিয়ে মরশুম শুরু মেসির বার্সেলোনার


রোনাল্ডোর মতো বিশ্বের অন্যতম সেরা ফুটবলার পাওয়ায় অ্যালেগ্রির আশা, ২০১৮-১৯ মরসুমে জুভেন্তাস, ১৯৯৬ সালের পর আবার ইউরোপ সেরার আসরে চ্যাম্পিয়ন হবে। স্কাই স্পোর্টস ইতালিয়াকে এক সাক্ষাত্কারে জুভেন্তাস কোচ বলেন, "স্বাভাবিকভাবেই, আগের বছরগুলোর তুলনায় এবার আমাদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের আশা অনেক বেশি, যেমনটা আমরা চাই স্কুদেত্তো, কোপা ইতালিয়া ও সুপার কোপা ইতালিয়ানার ক্ষেত্রেও।"


আরও পড়ুন - নেমারের গোলে জয় দিয়ে মরশুম শুরু পিএসজির


সেই সঙ্গে জুভেন্তাস কোচ আরও বলেন, "সব কিছুর ওপরে রোনাল্ডো আন্তর্জাতিক পর্যায়ে অভিজ্ঞতা নিয়ে এসেছে। আর সে তরুণদের জন্য লক্ষ্য স্থির করতে বাড়তি অনুপ্রেরণা। কোনও কিছু না করে আপনি পাঁচটি ব্যালন ডি'অর জিততে পারেন না। আপনি দেখতে পারেন এই পর্যায়ে পৌঁছাতে সে কত কঠিন পরিশ্রম করে।রিয়াল মাদ্রিদ গত পাঁচ বছরে চারবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। তারা কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে এটা করেছে। আমাদেরও কাজ করতে হবে আর এই প্রথমবার সত্যিকার অর্থে আমি দেখেছি, পুরো দলটা এক হয়ে খেলছে।"