নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারত অধিনায়ক ও কিংবদন্তি কপিল দেব (Kapil Dev) হতাশ! রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের (Sanju Samson) পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুললেন ৮৩-র বিশ্বকাপ জয়ী অধিনায়ক। কপিল মনে করেন সঞ্জুর মধ্যে প্রতিভা থাকা সত্ত্বেও তিনি এক-দুই ম্যাচের পর হারিয়ে যান! আইপিএল ফিফটিনে সঞ্জু ৪৫৮ রান করেছেন। কিন্তু মাত্র দু'বারই বড় ইনিংস খেলতে পেরেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কপিল এক অনুষ্ঠানে সঞ্জুর প্রসঙ্গে বলেন, "আমি সঞ্জু স্যামসনকে নিয়ে হতাশ। ও অত্যন্ত প্রতিভাবান। কিন্তু সঞ্জু এক-দুই ম্যাচ ভাল খেলে, তারপর কিছুই পারে না! যদি উইকেটকিপারদের কথা বলা হয়, তাহলে বলব সবাই এক। যদি বলা হয় কে ভাল ব্যাটার, তাহলে যে কোনও দিন চারজনেই ম্যাচ জেতাতে পারে।" কপিল এখানে চারজন বলতে ঈশান কিশান, দীনেশ কার্তিক, ঋদ্ধিমান সাহা ও সঞ্জুদের কথা বলেছেন।


সঞ্জু শ্রীলঙ্কার বিরুদ্ধে দেশের জার্সিতে শেষবার টি-২০ সিরিজ খেলেছেন। কিন্তু চলতি পাঁচ ম্যাচের ভারত-দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজে সঞ্জু সুযোগ পাননি। ২০১৫ সালে বছর সাতাশের কেরলের ক্রিকেটার দেশের হয়ে ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটে অভিষেক করেন। এখনও পর্যন্ত নীল জার্সিতে ১৩ ম্যাচ খেলে ১৭৪ রান করেছেন ১৪.৫-এর গড়ে। সঞ্জুর সর্বোচ্চ রান ৩৯।


আরও পড়ুন: Neeraj Chopra: নিজের রেকর্ড নিজেই ভাঙলেন নীরজ! ট্র্যাকে ফিরেই ইতিহাস, দেখুন ভিডিও


আরও পড়ুনTrent Boult: ১১ নম্বরে ব্যাট করতে নেমে বিশ্বরেকর্ড বোল্টের! মুছে দিলেন মুরলীর নাম



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)