নিজস্ব প্রতিবেদন— মহেন্দ্র সিং ধোনিকে টিটকিরে দিয়ে পার পেয়ে যাবেন! ভারতীয় সমর্থকরা থাকতে সেটা হবে না। এবার হয়তো টের পেয়ে গেলেন কেভিন পিটারসেন। খামোখা ধোনিকে কটাক্ষ করে মাহি ভক্তদের রোষের মুখে পড়ে গেলেন তিনি। টুইটারে বেশ অ্যাক্টিভ থাকেন কেপি। প্রায় প্রতিদিনই কিছু না কিছু নিয়ে টুইট করেন। কিন্তু ধোনিকে নিয়ে টুইট করে মুশকিলে পড়ে গেলেন। প্রিয় মাহিকে নিয়ে একটুও এদিক—ওদিক মন্তব্য তাঁর ভক্তরা সহ্য করেন না। আর তাই ব্রিটিশ ক্রিকেটারকেও ছেড়ে কথা বললেন না তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ধোনির সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন পিটারসেন। ক্যাপশন লেখেন, হে এমএসডি, তুমি ওদিকে আমার জন্য কোনও ফিল্ডার সেট করছো না? তোমাদের বিপক্ষে রান করা সহজ। কেপি হয়তো সহজভাবেই কথাগুলো লিখেছিলেন। কিন্তু ভারতীয় ক্রিকেটের সমর্থকরা স্পোর্টসম্যান স্পিরিট বজায় রাখতে দিলেন না। ধোনিকে কটাক্ষ! খেলার মাঠে হোক বা বাইরে, কোনওভাবেই সেটা মেনে নেন না ভক্তরা। তবে এবার ধোনির আইপিএলের দল চেন্নাই মাঠে নেমে গেল। ক্যাপ্টেন—এর হয়ে ব্যাট ধরে তারাই কেপিকে পাল্টা দিল।


আরও পড়ুন— মিথ্যেবাদী, বিশ্বাসঘাতক, সুবিধাবাদী! আফ্রিদিকে নজিরবিহীন আক্রমণ গম্ভীরের



ধোনির হাতে পিটারসেনের স্টাম্পড্ হওয়ার একটা ছবি পোস্ট করে তারা। সেখানে সিএসকে লিখে দেয়, মাঝে মাঝে তোমার ফিল্ডারের প্রয়োজন হয় না। কী বলো কেপি! আইপিএল আপাতত স্থগিত। কবে হবে তা নিয়েও কোনও আশার আলো শোনাতে পারছে না বিসিসিআই। চেন্নাইয়ের হয়ে ধোনি ট্রেনিং শুরু করেছিলেন। কিন্তু করোনার প্রকোপের জেরে আইপিএল নির্দিষ্ট সময় শুরু হবে না জেনে ধোনি বাড়ি ফিরেছেন। এমনিতেই ক্রিকেটভক্তদের মন খারাপ। তার মধ্যে কেপির এমন মশকরা তাঁরা মোটেও ভাল চোখে দেখেননি।