নিজস্ব প্রতিবেদন :  ঘরের মাঠে আইপিএলে আবার জয়ে ফিরল পঞ্জাব। মুম্বইকে ৮ আউটেকে হারাল গেইল-মিলাররা। অন্যদিকে আগের ম্যাচে জয়ে ফিরলেও ফের হারতে হল রোহিতের মু্ম্বইকে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন টস জিতে প্রথমে মুম্বইকে ব্যাট করতে পাঠান পঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। শুরুটা ভালোই করেন দুই ওপেনার কুইন্টন ডি'কক এবং রোহিত শর্মা। ওপেনিং জুটিতে ৫১ রান আসে। রোহিত ৩২ রানে আউট হলেও ডি'কক ৬০ রান করে মুম্বইকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। যুবরাজ সিং ১৮, সূর্যকুমার যাদব ১১ এবং ক্রুনাল পাণ্ডিয়া ১০ রান করলেও শেষ দিকে ১৯ বলে ৩১ রানের ইনিংস খেলে মুম্বইয়ের স্কোর বোর্ডে ১৭৬/৭ রান তোলে। পঞ্জাবের হয়ে মহম্মদ শামি, ভিলোজেন এবং মুরুগান অশ্বিন ২টি করে উইকেট নেন।




১৭৭ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরুতেই মোহালিতে গেইল ঝড়। ২৪ বলে ৪০ করে গেইল আউট হন। এরপর কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল জুটি পঞ্জাবকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেয়। মায়াঙ্ক ২১ বলে ৪৩ রান করেন। তবে কেএল রাহুল আগের দুটি ম্যাচে বড় রান পেলেও এদিন অপরাজিত হাফসেঞ্চুরি করে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। ৭১ রানে অপরাজিত থাকেন রাহুল। সঙ্গে ডেভিড মিলার ১৫ রানেরানে অপরাজিত থাকেন। ৮ বল বাকি থাকতেই ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় পঞ্জাব। মুম্বইয়ের হয়ে ক্রুনাল পাণ্ডিয়া ২টি উইকেট নেন।


আরও পড়ুন - IPL 2019: কিংবদন্তি ফেল্পসকে ক্রিকেটের পাঠ দিলেন ঋষভ পন্থ!