জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২২ মার্চ থেকে শুরু হচ্ছে সপ্তদশ আইপিএল (IPL 2024)। ঠিক পরের দিন অর্থাৎ ২৩ মার্চ শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) কলকাতা নাইট রাইডার্সের (KKR) অভিযান শুরু ইডেন গার্ডেন্সে (Eden Gardens)। প্রতিপক্ষ আইদেন মারক্রমের সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। কেকেআর কিন্তু নেমে পড়েছে মাঠে। একাধিক আপডেট চলে এসেছে কেকেআরের সাংবাদিকদের নিয়ে করা হোয়াটসঅ্যাপ গ্রুপে। মিডিয়া ম্য়ানেজার হিমানীশ ভট্টাচার্য জানিয়ে দিলেন কোথায় ঠিক কী চলছে...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  বেজে গেল যুদ্ধের দামামা, রইল নাইটদের সূচি, ইডেনে নীতীশরা কবে নামছেন?


আইপিএলের আগে মুম্বইয়ের নবি মুম্বইতে ডিওয়াই পাটিল টুর্নামেন্ট খেলছেন ভারতের একাধিক ক্রিকেটার। কেকেআরের সহকারি কোচ অভিষেক নায়ার এখানেই শুরু করে দিয়েছেন অস্থায়ী প্রশিক্ষণ শিবির। এক সপ্তাহ ব্য়াপী এই শিবিরে থাকছেন নীতীশ রানা, রিঙ্কু সিং, বরুণ চক্রবর্তী, সুযশ শর্মা, অনুকূল রায়, বৈভব অরোরা, চেতন সাকারিয়া, সাকিব হুসেইন ও রমনদীপ সিংরা। মুম্বইয়ের পর্ব মিটিয়ে কেকেআর ১৫ মার্চ চলে আসছে কলকাতায়। শুরু হয়ে যাচ্ছে মূল প্রাক-মরসুম শিবির।


কেকেআর দ্বিতীয় ম্য়াচ খেলতে বেঙ্গালুরু উড়ে যাবে। ২৯ মার্চ কেকেআর বনাম আরসিবি। প্রথম পর্বে কেকেআরের তৃতীয় তথা শেষ ম্য়াচ ৩ এপ্রিল। বিশাখাপত্তনমে কেকেআর খেলবে ঋষভ পন্থের দিল্লি ক্য়াপিটালসের বিরুদ্ধে। বিসিসিআই আইপিএলের প্রথম দুই সপ্তাহের নির্ঘণ্ট দিয়েছে। ১০ শহর জুড়ে ২১ ম্য়াচের সূচি ঘোষণা করা হয়েছে। প্রতি দল ন্যূনতম তিন ম্য়াচ ও সর্বোচ্চ পাঁচটি করে ম্য়াচ খেলবে। এখন প্রশ্ন কেন পুরো সূচি দেওয়া হল না? কারণ একটাই। চলতি বছরই রয়েছে লোকসভা নির্বাচন । সেই দিনক্ষণ এখনও ঘোষণা করেনি জাতীয় নির্বাচন কমিশন। ভোটের দিন জানতে পারলেই বিসিসিআই বাকি সূচি ঘোষণা করে দেবে। 


আরও পড়ুন: সতীর্থর বাবা নিরাপত্তারক্ষী, দেখুন শুভমনের আচরণ, 'প্রিন্স'কে কুর্নিশ নেটপাড়ার


 



 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)