নিজস্ব প্রতিবেদন: সময় যত এগোচ্ছে, বিশ্ব জুড়ে লাগাম ছাড়া হয়ে উঠছে করোনাভাইরাস। ফলে প্রশ্নের মুখে এই বছরের আইপিএল। আবার টি-টোয়েন্টি বিশ্বকাপ সময়ে হবে তো! আইপিএল নয় দেশের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপকেই ফোকাস করছেন আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটারটি।  কেকেআর-এর অজি তারকা প্যাট কামিন্সের মাথায় নেই আই
পিএল, ফোকাসে বিশ্বকাপ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৯ মার্চ আইপিএল শুরু হওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের প্রকোপের জন্য ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে ক্রোড়পতি লিগ। কিন্তু করোনার জন্য পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে আদৌ এবার এই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।


অক্টোবর মাসে অস্ট্রেলিয়াতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু করোনাভাইরাসের জন্য যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে যায় তা হলে সেই সময় আইপিএল করার কথা ভাবছেন কোনও কোনও বোর্ড কর্তা। বোর্ড ভাবনায় এটাও রেখেছে, যদি সেপ্টেম্বরে এশিয়া কাপ না হয় তা হলে আইপিএল আয়োজন করা যেতে পারে ওই সময়। এদিকে সব ঠিকঠাক থাকলে নির্ধারিত দিনেই (১৮ অক্টোবর) শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। জানিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি(ICC)।


প্যাট কামিন্স-এর মতে, "টি-টোয়েন্টি বিশ্বকাপ এ বছরের সবচেয়ে বড় টুর্নামেন্ট। যে কোনও বড় টুর্নামেন্টের ক্ষেত্রে যেটা সবাই করে আমিও সেটাই করছি। তাই ফোকাসটা টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকেই থাকছে।"


আরও পড়ুন - কোয়ারেন্টাইনে বোর্ড গেমে সময় কাটছে কোহলির, ছবি পোস্ট করলেন অনুষ্কা