নিজস্ব প্রতিবেদন: আইপিএলে (IPL 2022) অভিষেককারী দল লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) তাদের প্রথম ম্যাচে গুজরাত টাইটান্সের (Gujarat Titans) কাছে ৫ উইকেটে হেরেই ক্রোড়পতি লিগে অভিযান শুরু করেছিল। কিন্তু কেএল রাহুলের (KL Rahul) টিম দুরন্ত প্রত্যাবর্তন করেছে দ্বিতীয় ম্যাচে। গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) হারিয়ে আইপিএলে খাতা খুলেছে রাহুল অ্যান্ড কোং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতীয় ব্যাটিং মায়েস্ত্রো সুনীল গাভাস্কর (Sunil Gavaskar) মজেছেন রাহুলে। ভারতীয় দলের ভাইস ক্যাপ্টেনের মধ্যে তিনি এক ফিনিশারকে খুঁজে পেলেন। গাভাসকর  এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "কেএল রাহুল দলের অবিচ্ছেদ্য অঙ্গ। ও ওপেন করে। রাহুল যদি ২০ ওভার ব্যাট করতে পারে, তাহলে দলের গতিটা ঠিক করে দেয়। আমার মনে হয় ওর মধ্যে ফিনিশার হওয়ার যোগ্যতাও রয়েছে। ও সেই ব্যাটার নয়, যে শুধু ইনিংস ওপেন করে দলের জন্য় শুরুটা ভাল করতে পারে। ওর ঝুলিতে সবরকম শট আছে ফিনিশার হওয়ার জন্য়। ১৬ থেকে ১৬ ওভারে ও ক্রিজে টিকে গেলে এলএসজি স্কোরবোর্ডে ২০০-র ওপর রান তুলতে পারবে।"


আইপিএল নিলামের (IPL 2022) আগে ৮ ফ্র্যাঞ্চাইজি তাদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা জানিয়ে দিয়েছিল। পঞ্জাব কিংসের (Punjab Kings) 'রিটেইনড প্লেয়ার্স লিস্ট' দেখে ক্রিকেট ফ্যানদের অনেকেই রীতিমতো চমকে গিয়েছিলেন। প্রীতি জিন্টার (Preity Zinta) দল ছেড়ে দিয়েছিল  দলের তারকা ব্যাটার ও ক্যাপ্টেন রাহুলকে !বিগত চার মরশুমে লাল জার্সিতে খেলা রাহুল নিজেকে আইপিএলের সেরা ওপেনার হিসাবে প্রমাণ করেছেন। ২০১৮ সালে রাহুলের ব্যাট থেকে আসে ৬৫৯ রান। এর পরের তিন বছর তিনি করেন ৫৯৩, ৬৭০ ও ৬২৬ রান।


আরও পড়ুন: IPL, On this day in 2013: ফিরে দেখা, Jasprit Bumrah বনাম Virat Kohli-র লড়াইয়ে জিতেছিল কে?


আরও পড়ুন: Ravi Shastri: এই বছর বাইশের ভারতীয়কে বিশ্ব ক্রিকেটের প্রতিভা বলছেন রবি শাস্ত্রী


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)