নিজস্ব প্রতিবেদন : দিশা পাটানি এবার বোল্ড করে দিলেন রাহুলকেও! বলিউড তারকা দিশা পাটানির রূপে মুগ্ধ গোটা দেশ। টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার কে এল রাহুলও তরুণী হৃদয়ে ঝড় তুলেছেন। সেই রাহুলই এবার মুগ্ধ দিশা পাটানির রূপে। এক সাক্ষাত্কারে রাহুল নিজেই জানিয়েছেন সে কথা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - চিনের টিভি চ্যানেলে রোনাল্ডোকে নিয়ে তোলপাড়!


সেই সাক্ষাত্কারে কে এল রাহুল বলেন তাঁর 'সিক্রেট ক্রাশ' হলেন দিশা পটানি। এর আগে বেশ কিছু বলিউড অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। 'মুন্না মাইকেল' ছবির সহ অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গেও ডিনারে দেখা গেছে রাহুলকে। এরপর যদিও নিধি জানান, তাঁরা ছোটবেলার বন্ধু যখন রাহুল ক্রিকেটার হয়নি আর নিধিও অভিনয়ে আসেনি। আবার এলিক্সির নায়ারের সঙ্গেও নাকি বেশ চুটিয়ে প্রেম করে চলেছেন টিম ইন্ডিয়ার ম্যাচো সুপারস্টার রাহুল।



আইপিএলে পঞ্জাবের হয়ে খেলার পাশাপাশি টিম ইন্ডিয়াতেও রাহুলের পারফরম্যান্স বেশ ভালো। সাম্প্রতিক দুরন্ত ফর্মের সৌজন্যেই টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে তিন নম্বরে উঠে এসেছেন তিনি। ভারতীয় দলে তাঁকে 'মই' নামে ডাকা হয়। ওই সাক্ষাতকারেই রাহুল আরও বলেন, তাঁর কাছে ক্রিকেটের আইডল হলেন এবি ডিভিলিয়ার্স ও বিরাট কোহলি। জাতীয় দলে তার সবচেয়ে কাছের বন্ধু বিরাট কোহলি ও মুরলী বিজয়। পাশাপাশি জিজ্ঞাসা করা হয়েছিল, কোন 'প্র্যাঙ্কস্টার' থেকে তিনি দূরে থাকতে চান? রসিকতার ছলে রাহুলের জবাব ছিল, ইশান্ত শর্মা।