নিজস্ব প্রতিবেদন- হাতে আর সময় নেই। এমন সময এই খবর তাই ভারতীয় টিম ম্যানেজমেন্টকে অবশ্যই চিন্তায় ফেলে দেবে। বৃহস্পতিবার থেকে শুরু হবে সিডনিতে সিরিজের তৃতীয় টেস্ট। তার আগে ছিটকে গেলেন ভারতীয় দলের তারকা কে এল রাহুল (K L Rahul)। জানা গিয়েছে, তাঁর চোট এতটাই গুরুতর যে তিনি গোটা সিরিজেই আর খেলতে পারবেন না। এমনিতেই দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরেছেন। দলের আরেক তারকা পেসার মহম্মদ শামিও চোটে জর্জরিত। এরই মধ্য়ে এবার কে এল রাহুলের চোট চিন্তা বাড়িয়ে দিল Team India-র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Border-Gavaskar trophy আপাতত ১-১। ফলে সিডনিতে তৃতীয় টেস্ট গুরুত্বপূর্ণ। শনিবার সকালে প্র্যাকটিসের সময় কব্জিতে চোট পান রাহুল। বিসিসিআই-এর তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, রাহুলের বাঁ-হাতের কব্জিতে চোট রয়েছে।  শনিবারের পর থেকেই ও চিকিত্সাধীন ছিল। এমসিজির নেটে প্র্যাকটিসের সময় চোট লাগে। পরের দুটি টেস্টে রাহুলের খেলার সম্ভাবনা নেই। ওর সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে। তাই আপাতত ওকে পুরোপুরি বিশ্রামে  থাকতে হবে। বোর্ডের তরফে আরও জানানো হয়েছে, রাহুল আপাতত বেঙ্গালুরুতে National Cricket Academy-তে rehabilitation-এর জন্য থাকবে।


আরও পড়ুন-  Syed Mushtaq Ali Trophy: মুম্বইয়ের অভিজাত হোটেলের খাবারের মান নিয়ে অভিযোগ কোয়ারেন্টিনে থাকা ক্রিকেটারদের


টেস্ট সিরিজ শুরুর পর থেকেই চোটে জর্জরিত একের পর এক ভারতীয় তারকা। শামি, উমেশ সহ একাধিক তারকা চোটে আক্রান্ত। হনুমা বিহারী সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। দুটি টেস্টের তিনটি ইনিংসে তাঁর রান সংখ্যা মাত্র ৪৫। তাই সিডনি টেস্টে ম্যানেজমেন্ট রাহুলকে ভাবতে শুরু করেছিল। কিন্তু সেটা আর হচ্ছে না। ফলে ম্যানেজমেন্টকে নতুন করে ভাবতে বসতে হবে।