নিজস্ব প্রতিবেদন: আইপিএলের ১৩ বছরের ইতিহাসে এই প্রথমবার। ডাবল সুপার ওভার। মুম্বই-পঞ্জাব ম্যাচে সুপার ওভারের পর আবার সুপার ওভার। ম্যাচ চলল মধ্যরাতের পরেও। রবিবারের ম্যাচ শেষ হল কিনা সোমবার। আর ম্যাচ শেষে প্রীতি জিন্টার মুখে হাসি।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবাসরীয় আইপিএল জমজমাট। ডাবল হেডারে সুপার ওভারে নিষ্পত্তি সুপার সানডেতে। হায়দরাবাদ-কলকাতা ম্যাচ সুপার ওভারে জিতে নেয় কেকেআর। আর মুম্বই -পঞ্জাব ম্যাচে ডাবল সুপার ওভার দেখল আইপিএল।



প্রথমে ব্যাট করে মুম্বই তুলেছিল ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান।জবাবে পঞ্জাবও ১৭৬ রান তোলে ৬ উইকেট হারিয়ে। ম্যাচ গড়ায় সুপার ওভারে। প্রথমে মুম্বই করে ২ উইকেট হারিয়ে ৫ রান। জবাবে পঞ্জাব করে এক উইকেট হারিয়ে ৫ রান। প্রথম সুপার ওভারও টাই।  এরপর দ্বিতীয় সুপার ওভারে ১ উইকেট হারিয়ে ১১ রান তোলে মুম্বই। আর ক্রিস গেইল-মায়াঙ্ক আগরওয়াল জুটি ১৫ রান তুলে জিতিয়ে দিল পঞ্জাবকে।


 



ক্রিস গেইল দলে ফিরতেই পরপর দুটো ম্যাচে জয় পেল পঞ্জাব। নাটকীয় এবং রুদ্ধশ্বাস ম্যাচে জিতে অঙ্কের বিচারে আইপিএলে টিকে থাকল প্রীতি জিন্টার কিংস ইলেভেন পঞ্জাব। কারণ রবিবার মুম্বইয়ের কাছে হারলেই আইপিএলের প্লে-অফে যাওয়ার সব অঙ্ক শেষ হয়ে যেত। তাই তো ম্যাচ শেষে কিছুটা হলেও স্বস্তিতে অধিনায়ক কেএল রাহুল।  



আরও পড়ুন - আই লিগ জয়ী মোহনবাগানকে শুভেচ্ছা মোদী-মমতার