সেমিফাইনালে নেই যুবরাজ সিং। শুধু বৃহস্পতিবার  ওয়েষ্ট ইন্ডিজের বিরুদ্ধে সেমিফাইনালই নয়,  চোটের জন্য এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই  ছিটকে গেলেন যুবি। যুবরাজের পরিবর্তে ভারতীয় দলে এসেছেন মনীশ পান্ডে। যুবির ছিটকে যাওয়াটা খুবই দুর্ভাগ্যজনক বলে মানছেন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিরাট কোহলির ধারাবাহিক দুরন্ত পারফরম্যান্স । টি-২০ বিশ্বকাপে পাকিস্তান আর অষ্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ উইনিং পারফরম্যান্স । তবুও সচিনের সঙ্গে কোহলির তুলনা করতে রাজি নন সৌরভ । মহারাজের কাছে সচিনের বিকল্প এখন ভারতীয় ক্রিকেটে তৈরি হয় নি ।


জাতীয় দলের জার্সিতে মাইলস্টোন লিওনেল মেসির। বলিভিয়ার বিরুদ্ধে গোল করায় দেশের হয়ে পঞ্চাশ গোল করা হয়ে গেল আর্জেন্টিনীয় সুপারস্টারের।  আর্জেন্টিনীয় সুপারস্টারের নজিরের দিনে বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বে বলিভিয়াকে দুই-শূন্য গোলে হারাল জেরার্ডো মার্টিনোর দল।


ড্যানি আলভেজের ইনজুরি টাইমের গোলে বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বে হার বাঁচাল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। প্যারাগুয়ের বিরুদ্ধে উনআশি মিনিট পর্যন্ত দু গোলে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ড্র করে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল দুঙ্গার দল।