নিজস্ব প্রতিবেদন :  উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ চারের প্রথম লড়াইয়ে ঘরের মাঠে ৩-০ গোলে জেতার পর অতি বড় বার্সালোনা সমর্থকও বোধ হয় ভাবতে পারেননি যে দ্বিতীয় লেগে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হবে। ভাবনা আর বাস্তবের মধ্যে যে আকাশ-পাতাল পার্থক্য সেটাই করে দেখালেন 'অল রেডস' রা। নু ক্যাম্পে উড়তে থাকা বার্সেলোনাকে যেন অ্যানফিল্ডে মাটিতে নামিয়ে আনল ওরিগি, শাকিরি, ভেইনালডামরা। বরং বলা ভালো লা লিগা চ্যাম্পিয়নদের ওপর দিয়ে রোলার কোস্টার চালালেন য়ুর্গেন ক্লপের ছেলেরা। ছন্নছাড়া বার্সেলোনাকে ম্যাচ শেষে দেখা গেল বিধ্বস্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



হারের যন্ত্রণায় ক্লান্ত শরীরগুলো মাঠ থেকে টেনে বের করলেন পিকে, বুসকেতসরা। মেসি যেন ভাবতেই পারছেন না কীভাবে কি ঘটে গেল মাত্র ৯০ মিনিটে। বুঝতে পারলেন না বার্সার আর্জেন্তিনিয় সুপারস্টার। স্টেডিয়াম ছাড়ার সময় বাইরে এসে দেখলেন বার্সেলোনার টিম বাস তাঁকে অ্যানফিল্ডে রেখেই বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হয়ে গিয়েছে। কিন্তু মেসিকে রেখে কেন বেরিয়ে গেল গোটা দল?


আরও পড়ুন- UEFA Champions League 2018-19: অ্যানফিল্ডে ঐতিহাসিক কামব্যাক! বার্সেলোনাকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুল


জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ম্যাচের পরই ডোপ টেস্টের জন্য ডাকা হয় লিওনেল মেসিকে। সেখানে যতটা সময় লাগার কথা ছিল, তার চেয়ে বেশ খানিকটা বেশি সময় লেগে যায়। আর তাই বার্সা অধিনায়ককে অ্যানফিল্ডে রেখেই বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেয় বার্সেলোনার টিম বাস। ডোপ টেস্টের কয়েক ঘণ্টা পর সতীর্থদের সঙ্গে বিমানবন্দরে যোগ দেন মেসি।