জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিশ্ববন্দিত ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু (PV Sindhu)। কিন্তু ভারতের অলিম্পিক্স পদক জয়ী শাটলারের কাছে তাইওয়ানের তাই জু ইং (Tai Tzu Yin) কার্যত ত্রাসে পরিণত হয়েছে। সেই তাই জু কাঁটায় ফের একবার বিদ্ধ সিন্ধু! এবার মালয়েশিয়া মাস্টার্স (Malaysia Masters 2022)। এই নিয়ে বিশ্বের ২ নম্বর শাটলাররে কাছে টানা সাতবার ট্যুরে হারলেন সিন্ধু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার অর্থাৎ আজ সিন্ধু শেষ আটে তাই জুর মুখোমুখি হয়েছিলেন। কিন্তু সিন্ধুকে পরের রাউন্ডে যেতে দিলেন না তাই জু। ৫৫ মিনিটের লড়াইয়ে অলিম্পিক্স রুপো জয়ী সিন্ধু হারলেন ১৩-২১, ২১-১২, ১২-২১ ব্যবধানে। সিন্ধুর সঙ্গে তাই জু-র এই নিয়ে ২২ বার সাক্ষাৎ হল। ১৭ বার হারতে হল সিন্ধুকে। ২০১৯ সালের বিশ্ব চ্যাম্পিয়নশিপ থেকে সিন্ধুর কাছে জুজু হয়ে দাঁড়িয়েছেন তাই জু।


মালয়েশিয়া মাস্টার্সে দারুণ ছন্দে ছিলেন সিন্ধু। গত বৃহস্পতিবার স্ট্রেট সেটে চিনের ঝ্যাং ই মানকে হারিয়ে দিয়েছিলেন। অলিম্পিক্সে জোড়া পদকজয়ী সিন্ধুর পক্ষে স্কোর ছিল ২১-১২, ২১-১০।  ম্যাচটা যে সহজ হবে না, সেটাও ভারতীয় শাটলারও জানতেন। কারণ টোকিও অলিম্পিক্সেও সেই তাই জু-র কাছেই সেমিফাইনালে হেরেছিলেন সিন্ধু। তাই এই ম্যাচে সিন্ধুর কাছে বদলা নেওয়ার সুযোগ ছিল। কিন্তু বাস্তবে সেটা আর হল না। তাই জু শুরু থেকেই বুঝিয়ে দিয়েছিলেন যে, তিনি কী খেলাটা খেলতে চলেছেন। সিন্ধু লড়েছিলেন। কিন্তু পারেননি শেষরক্ষা করতে। 


আরও পডুন: Happy Birthday Sourav Ganguly: ঝরঝরে বাংলায় প্রিয় দাদিকে মনছোঁয়া শুভেচ্ছা সচিনের


আরও পড়ুনশেপ ব্লাটার, মিশেল প্লাতিনিকে ক্লিনচিট দিল সুইৎজারল্যান্ডের আদালত


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)