জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এডউইন ফান ডর সার (Edwin van der Sar) হাসপাতালে চিকিৎসাধীন। মস্তিষ্কে রক্ত জমাট বাঁধায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Man Utd) ও আয়াক্স (Ajax) কিংবদন্তি এখন আইসিইউ-তে চিকিৎসাধীন ৫২ বছরের গোলকিপার। ফান ডারের অবস্থা এখন স্থিতিশীল। তবে তাঁকে  ধাওয়া করছে দুশ্চিন্তার আতঙ্ক। ফান ডর সার ক্রোয়েশিয়ায় গিয়েছিলেন ছুটি কাটাতে। সেখানেই তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর এয়ারলিফট করে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: MS Dhoni's Net Worth: টাকার গদিতেই মহেন্দ্র! সম্পত্তির অঙ্ক ধারণারও বাইরে, চলে এল রিপোর্ট



এএফসি আয়াক্সের থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, 'আপাতত এডউইন ফান ডর সারকে আইসিইউ-তে থাকতে হবে। ওঁর অবস্থা স্থিতিশীল। কিন্তু দুশ্চিন্তা কাটছে না। আয়াক্স এই তথ্য আপনাদেরকে দিচ্ছে এডউইনের স্ত্রী অ্যানেমারির পক্ষ থেকে। ফান ডর সারের পরিবার ও আয়াক্স কৃতজ্ঞতা জানায়, সেই সকল শুভাকাঙ্খীকে, যাঁরা পাশে থেকেছেন এই সময়।' আয়াক্স ও ম্যান ইউয়ের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা ফান ডর সম্প্রতি ডাচ জায়ান্ট ক্লাবের সিইও পদ থেকে সরে এসেছেন। ২০১২ সালে আয়াক্সের মার্কেটিং ডিরেক্টর হিসেবে নতুন ইনিংস শুরু করেছিলেন। তার চার বছর পর ক্লাবের সিইও হন। ফান ডরের আচমকা অসুস্থতার খবরে দুশ্চিন্তার কালো মেঘ নেমে এসেছে ফুটবলমহলে। কিংবদন্তি গোলকিপারের দ্রুত আরোগ্য় কামনা করছেন সকলে। 


আরও পড়ুন: Neymar Controversy: ফের নতুন বিতর্ক! এবার নাইট ক্লাবে মারপিট করে নিজের চাপ বাড়ালেন নেইমার



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)