ওয়েব ডেস্ক: আর্জেন্টিনা ফুটবলে ডামাডোল তুঙ্গে। জাতীয় দল থেকে মেসির অবসরের একসপ্তাহ পর আর্জেন্টিনা কোচের পদ থেকে পদত্যাগ করলেন জেরার্ডো মার্টিনো। শুধু মার্টিনোই নন,তার অন্যান্য কোচিং স্টাফেরাও সরে দাঁড়িয়েছেন। চিলির কাছে কোপা ফাইনালে হারের পরও আর্জেন্টিনার কোচের দায়িত্ব চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন জেরার্ডো মার্টিনো। কিন্তু আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনে ডামাডোল,অলিম্পিকের দলগঠন নিয়ে বিতর্কের কারণে সম্ভবত সরে দাঁড়ালেন বার্সেলোনার প্রাক্তন কোচ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন অবসরের হতাশায় মেসি যে কথা বললেন!


রিও অলিম্পিক শুরু হতে হাতে গোনা আর কয়েকদিন বাকি। তাই দ্রুত নতুন কোচ খুঁজতে হবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনকে। তাঁর কোচিংয়ে ২৯টা ম্যাচের মধ্যে ১৯টাতেই জিতেছিলেন মেসিরা।


দেখুন কোপার ফাইনালে মেসির সেই পেনাল্টি মিস

 


 


আরও পড়ুন ইউরোর সেমিফাইনালে কবে কবে কার কার ম্যাচ দেখে নিন


এদিকে, কোয়ার্টার ফাইনালের আগের ম্যাচে পেনাল্টি থেকে গোল করতে পারেননি রোনাল্ডো। ম্যাচটি ড্র হয়েছিল। মেজাজটা এমনিতেই খিচড়ে ছিল ক্রিস্টিয়ানো রোনাল্ডোর। এর মধ্যে আবার এক টিভি সাংবাদিক মাইক্রোফোন এগিয়ে দিয়েছেন কথা বলার জন্য। পর্তুগিজ ফরোয়ার্ড ডিভাইসটি কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেন পাশের লেকের জলে। কদিনের ব্যবধানে সেই মাইক্রোফোনটাই কি না হয়ে উঠল মহামূল্যবান! ঘটনা ঘটে ইউরো কাপের অস্ট্রিয়ার সঙ্গে ম্যাচের পর এবং হাঙ্গেরি ম্যাচের আগে। পর পর দুই ম্যাচ ড্রয়ের পর মাঠ ও মাঠের বাইরে বেশ চাপ বাড়ছিল রোনাল্ডো উপর। এই সময় পর্তুগিজ সাংবাদিক নাকি রোনাল্ডোর কাছে হাঙ্গেরির বিপক্ষে ম্যাচের প্রস্তুতি নিয়ে জানতে চেয়েছিলেন। তাতেই রোনাল্ডো রেগে আগুন হয়ে ছুঁড়ে ফেলেন মাইক্রোফোনটা। পরে অবশ্য লেক থেকে খুঁজে বের করা হয়েছিল যন্ত্রটি। এখন সেটি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে পর্তুগিজ চ্যানেল সিএমটিভি!