জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোওওওলললল! আর গোওওওলললল! এ ছাড়া আর কিছুই ঘটল না ব্যারাকপুরে। মোহনবাগান ৮-১ গোলে রেলওয়েজকে হারিয়ে দিল। লিগ টেবিলের ১০ নম্বরে থাকা রেলওয়ের বিরুদ্ধে রবিবার জিততে না পারলে অঙ্কের বিচারে, ঘরোয়া লিগের সুপার সিক্সে ওঠার রাস্তা একেবারেই বন্ধ হয়ে যেত সবুজ-মেরুনের। সেখানে ডেগি কার্ডোজোর শিষ্য়রা আশা জিইয়ে রাখলেন। এদিনই নিজেদের ঘরের মাঠে ইস্টবেঙ্গলও নেমেছিল। সেই খেলায় বিনো জর্জের শিষ্য়রা ২-১ ম্য়াচ জিতে নেয়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: অপরাজিত মশালবাহিনী ফের লিগশীর্ষে, দুরন্ত জেসিন গোল করলেন, করালেন




 


লিগে টিকে থাকার জন্য় এই ম্য়াচ মোহনবাগানের কাছে ছিল একেবারে ডু-অর-ডাই। হেরে গেলে শেষ হয়ে যেত সুপার সিক্সের স্বপ্ন। সেখানে ডেগির মুখ রাখলেন তাঁর ফুটবলাররা। শুধু জিতলই না মোহনবাগান, একেবার রেল পরিষেবা বিপর্যস্ত করে দিল তারা। ঘটনাচক্রে রেলই খেলার ছয় মিনিটে এগিয়ে গিয়েছিল রাহুল হালদারের গোলে।  কিন্তু তারপর থেকে ব্যারাকপুরে শুধুই সবুজ-মেরুন শো। তাদের হয়ে গোল বন্য়ার সূত্রপাত হয়  সেরটোর পায়ে। ২১ মিনিটে তিনি সমতায় ফেরান দলকে। আর এই গোলের পর শুধুই গোওওওলললল! আর গোওওওলললল!


সেরটোর গোলের দু'মিনিটের ভিতর আবদুল্লাহ গোল করেন। ৩১ মিনিটে গোল করনে রবি রানা। ৩৪ মিনিটে নিজের দ্বিতীয়  গোল করেন সেরটো। এরপর ৩৮ ও ৪৫ মিনিটে ফের জোড়া গোল করেন সালাহ। বিরতির আগেই মোহনবাগান ম্য়াচ জিতে নিয়েছিল। তারা ৬-১ গোলে এগিয়ে মাঠ ছেড়েছিল। দ্বিতীয়ার্ধে আরও দুই গোল আসে। করেন উত্তম হাঁসদা (৭৪ মিনিট) ও তপন হালদার (৮৮ মিনিট)


আরও পড়ুন: 'রোজের এই যন্ত্রণা আর নিতে পারল না নাতাশা'! চরম পদক্ষেপের কারণ এতদিনে এল সামনে


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)