ওয়েব ডেস্ক: রাত পোহালেই মোহনবাগান নির্বাচন। টানটান উত্তেজনায় ফুটছে শাসক-বিরোধী দুই শিবিরই। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই নির্বাচনকে ঘিরে গন্ডগোলের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না দুই শিবিরের কর্তারা। সুপার সানডের এই নির্বাচনের বাড়তি আকর্ষন ফুটবল সচিব পদে মোহনবাগানের দুই প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য ও সত্যজিত চ্যাটার্জির লড়াই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুপার সানডেতে মোহনবাগানের মেগা নির্বাচন। এবারের মোহনবাগান নির্বাচন বাড়তি মাত্রা পেয়েছে ফুটবল সচিব পদে দুই মোহনবাগানি সুব্রত ভট্টাচার্য আর সত্যজিত চ্যাটার্জির লড়াই ঘিরে। রবিবার সকাল নটা থেকে ভোট গ্রহণ শুরু হবে। রাতের মধ্যেই জানা যাবে ভোটের ফলাফল। মোট ২১টি বুথে ভোটগ্রহণ চলবে। গোটা ভোটগ্রহণ প্রক্রিয়াটি ভিডিও রেকর্ডিও করা হবে। আমরা এক নজরে দেখে নেব শাসক গোষ্ঠী আর বিরোধী গোষ্ঠীর প্যানেল।


নির্বচনের কয়েকঘণ্টা আগে দুই শিবিরেই শেষ মুহুর্তের প্রস্তুতি। ক্লাব নির্বাচন ঘিরে গণ্ডগোলের আশঙ্কা উড়িয়ে দিচ্ছেন না দুই শিবিরের দুই নির্বাচনী ম্যানেজার সুব্রত ভট্টাচার্য আর দেবাশিস দত্ত।


বিরোধী শিবিরের অর্থসচিব প্রার্থী তৃণমূল নেতা বাণীব্রত ব্যানার্জি আগে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে নির্বাচনী প্রক্রিয়া থেকে নিজের নাম প্রত্যাহার করে নিচ্ছেন। কিন্তু শনিবার চিঠি পাঠিয়ে নিজের নির্বাচনী কার্ড আর এজেন্টের কার্ড তোলেন তিনি। যাকে তীব্র ভাষায় কটাক্ষ করেন শাসক গোষ্ঠীর অর্থসচিব প্রার্থী দেবাশিস দত্ত।