ব্যুরো: মোহনবাগানের ১২৫ বছর পূর্তি অনুষ্ঠানে রাষ্ট্রপতির আসা আগেই বাতিল হয়ে গিয়েছিল। শনিবার নেতাজী ইন্ডোরে এই অনুষ্ঠানে হাজির থাকতে পারবেন না পশ্চিমবঙ্গের রাজ্যপালও। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী ও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর উপস্থিতিতে অন্য মাত্রা পেতে চলেছে এই অনুষ্ঠান। বিকেল ৫টা থেকে সন্ধ্যে সাড়ে ৬টা পর্যন্ত সংবর্ধনা অনুষ্ঠান হবে। মোহনবাগান রত্ন, সেরা ফুটবলার, সেরা ক্রিকেটারকে পুরস্কৃত করা ছাড়াও আই লিগজয়ী দলকে পুরস্কৃত করা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোনি, বোয়ারা আসছেন না। তবে কর্তাদের দাবি মঞ্চে থাকবেন ইস্টবেঙ্গলে যোগ দেওয়া বেলো রাজাক। জেজে, বলবন্ত, সেহনাজরাও আসবেন। বিশেষভাবে সম্মানিত করা হবে চুনী গোস্বামী, সৌরভ গাঙ্গুলি, গুরবক্স সিং আর লিয়েন্ডার পেজকে। তবে পুরস্কার নিতে আসতে পারছেন না লি। ক্লাব সচিব অঞ্জন মিত্র জানিয়েছেন সামনের বছর থেকে ২৯ জুলাই অনুষ্ঠান ক্লাবের মাঠেই করা হবে।  


এক বছর দুমাসের প্রতিক্ষার পর অবশেষে শনিবার মোহনবাগানরত্ন পুরস্কার পেতে চলেছেন সবুজমেরুনের প্রাক্তন কিংবদন্তী অরুময়নৈগম। পুরস্কার নিতে শুক্রবারই শহরে চলে এলেন ছয়-সাত দশকে কলকাতা ময়দানে খেলে যাওয়া অন্যতম সেরা ফুটবলারটি। বেশ কয়েক বছর পর ক্লাব তাঁবুতে পা দিয়ে নস্ট্যালজিক অরুময়নৈগম। তাঁবুতে বসেই জানালেন মোহনবাগানরত্ন পাওয়া তার জীবনের অন্যতম সেরা পুরস্কার। ক্লাব তাঁবুতে তাকে ঘিরে উচ্ছাস দেখে আপ্লুত অরুময়নৈগম। মোহনবাগান রত্ন পুরস্কারটি তার স্ত্রীকে উৎসর্গ করছেন প্রাক্তন এই ফুটবলার।


সংবর্ধনা অনুষ্ঠান শেষে গ্যালারি মাতবে অন্বেষা ও সোনু নিগমের গানে।