নিজস্ব প্রতিবেদন:  ২০১৯ সালে বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর জাতীয় দলের জার্সিতে খেলেননি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন তিনি। স্বাভাবিকভাবেই ঘুরপাক খাচ্ছে মাহির অবসব জল্পনা! অনেকেই বলছেন, ক্রিকেট থেকে সন্ন্যাস নিতে চলেছেন ধোনি। এসব কিছুতে অবশ্য কুছ পরোয়া নেহি ক্যাপ্টেন কুলের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আসলে আইপিএল-এর হাত ধরেই বাইশ গজে  প্রত্যাবর্তনের পরিকল্পনা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু করোনার কারণে সে পরিকল্পনা স্থগিত হয়ে যায়। মারণ ভাইরাসের কারণে মাহির কেরিয়ারের অনিশ্চয়তাও বাড়ছিল। কিন্তু আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত ঘোষণা করতেই আইপিএল আয়োজনের তোড়জোর শুরু করেছে বিসিসিআই। আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল তো সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়ে দিয়েছে, যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবারের আইপিএল। চলবে ৮ নভেম্বর পর্যন্ত। আর তিনি তো আগেই জানিয়ে দিয়েছেন এবারের আইপিএল হবে সংযুক্ত আরব আমিরশাহিতে। আর আইপিএল-এর দিনক্ষণ ঘোষণা হতেই ধোনিভক্তরা বাইশ গজে ক্যাপ্টেন কুলের কামব্যাকের অপেক্ষায়। ইতিমধ্যেই উত্তাল সোশ্যাল মিডিয়াও।


 



 



যদিও মার্চ মাসের শুরুতে চেন্নাইয়ে অনুশীলন শুরু করেছিলেন ধোনি। কিন্তু করোনার কারণে অল্প কয়েকদিনের মধ্যেই চেন্নাই সুপার কিংসের শিবির বন্ধ করে দিতে হয়।  স্থগিত হয়ে যাওয়া আইপিএল শুরুর সম্ভাবনা দেখা দিতেই এমএস ধোনির জন্য গলা ফাটাতে দেখা গেল ক্রিকেটপ্রেমীদের।


 




 



 



ইতিমধ্যেই মহেন্দ্র সিং ধোনির কামব্যাকের তোড়জোর যেন ভক্তরাই শুরু করে দিলেন। সোশ্যাল মিডিয়া জুড়ে তারই ছবি দেখা গেল। ভারতীয় শাটলার কিদাম্বি শ্রীকান্ত থেকে সিএসকে ফ্যানরা মাহির মহারাজকীয় কামব্যাকের অপেক্ষায়....



আরও পড়ুন - বিশ্বকাপ বিক্রির অভিযোগে ম্যারাথন জিজ্ঞাসাবাদ নিয়ে মুখ খুললেন সাঙ্গাকারা