নিজস্ব প্রতিবেদন: পরের বছরও IPL-এও মাহি-শো! অবসরের জল্পনা উড়িয়ে দিলেন ধোনি। রাজস্থানের বিরুদ্ধে টসে জিতে বললেন, 'পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। বয়স এখন চল্লিশের কোঠায়। IPL ছাড়া আর কোনও টুর্নামেন্টে খেলেন না মহেন্দ্র সিং ধোনি। আর কতদিন? এবার কি ঘরোয়া ক্রিকেটেও বাইশ গজকে বিদায় জানানো উচিত ক্যাপ্টেন কুলের? ভবিষ্যৎ পরিকল্পনা খোলসা করলেন ধোনি নিজেই।


এবার চেন্নাইয়ে জার্সিতে নিজের ১৫ তম IPL-এ খেললেন ধোনি। নক আউটে উঠতে পারেনি তাঁর দল। এদিন রাজস্থানের বিরুদ্ধে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন CSK অধিনায়ক। আগামি বছরও কি চেন্নাইয়ের হয়ে খেলবেন? সঞ্চালক ইয়ান বিশপের প্রশ্নে উত্তরে ধোনি বলেন, 'অবশ্যই। খুব সহজ ব্যাপার। চেন্নাইয়ে না খেলে বিদায় জানানোটা অন্যায় হবে। মুম্বই এমন একটা জায়গা, যেখানে দল ও ব্যক্তিগতভাবে অনেক ভালোবাসা পেয়েছি। কিন্তু চেন্নাইয়ের সমর্থকদের জন্য সেটা খুব খারাপ হবে। আশা করি, পরের বছর বিভিন্ন মাঠে খেলা হবে। বিভিন্ন মাঠে, বিভন্ন শহরে গিয়ে সমর্থকদের ধন্যবাদ জানাতে পারব'। সঙ্গে যোগ করেন, 'তবে সেটাই আমার শেষ বছর কি না সেটা বড় প্রশ্ন। দু’বছর পর কী হবে তা এখনই বলা সম্ভব নয়। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব'।



IPL-এ চেন্নাই আর ধোনি সমার্থক। মাহির রেকর্ডও ঈর্ষনীয়। IPL-এ এখনও পর্যন্ত ২৩৩ ম্যাচ খেলেছেন। রান? ৪৯৫২। শুধু তাই নয়, ধোনির নেতৃত্ব ৪ বার IPL-র চ্যাম্পিয়ন হয়েছে CSK।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)